জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মুক্তি পেতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি সিনেমা 'ভুল ভুলাইয়া ৩'। 'ভুল ভুলাইয়া ১ এবং ২'-এর মতো এই সিনেমাতেও বেশ কিছু চমক রয়েছে, যার জন্য় অপেক্ষা করে রয়েছে দর্শকরা। ইতিমধ্য়েই বেশ কিছু চমকের কথা প্রকাশ্য়ে এসেছে। তবে এই নতুন চমকের কথা প্রকাশ্য়ে আসতেই দর্শকদের  উত্তেজনার পারদ আরও তিন গুণ বেড়ে গিয়েছে। এবার গায়ক দিলজিৎ দোসাঞ্জ-এর সঙ্গে কণ্ঠ মেলাতে দেখা যাবে বিশ্বখ্যাত গায়ক পিটবুলকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Most Beautiful Vegetarian Celebs: নিরামিশ খেয়েও আকর্ষণীয়, বলিউডের সেরা সুন্দর জুটির শিরোপা এঁদের মুঠোয়...


আনিস বাজমি পরিচালিত 'ভুল ভুলাইয়া ৩' ট্রেলারেই বাজিমাত করেছে। 'ভুল ভুলাইয়া ২'-এর পর 'ভুল ভুলাইয়া ৩'-এও মুল ভূমিকায় দেখা যাবে কার্তিক আরিয়ানকে।  তিনিই এই  চমকের কথা দর্শকদের জানিয়েছেন। এদিন ইনস্টাগ্রামে সিনেমার টাইটেল ট্র্যাকের টিজার শেয়ার করে কার্তিক লেখেন, 'দিলজিৎ এবং পিটবুলের যুগলবন্দিতে রুহ বাবাকে চিনবেন বিশ্বের মানুষ ৷ যা খুব মজাদার হতে চলেছে ৷' এরপরই দেখা গিয়েছে গানের চেনা সুর ব্যাকগ্রাউন্ডে বাজছে, তাতে গলা মেলাচ্ছেন পিটবুল ও দিলজিৎ ৷ গানের তালে চেনা মেজাজে রুহবাবা ৷


আরও পড়ুন: Upcoming Film Update: অর্জুনের লক্ষ্যভেদ! শাহরুখ-সলমানরা দল বেঁধেও পারেননি, এই ছবি রিলিজের আগেই কামিয়ে নিল ৯০০ কোটি...


'ভুল ভুলাইয়া ৩'-এর আরও এক চমক হল বিদ্যা বালান ও মাধুরী দীক্ষিত। ভুতুড়ে সেই রাজপ্রাসাদে আসল মঞ্জুলিকা কে? সেই রহস্যের সন্ধানে কার্তিক আরিয়ান এবং তাঁর সঙ্গে তৃপ্তি দিমরিও থাকছেন। তবে এবার কার্তিক আরিয়ানের সঙ্গে ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে অক্ষয় ২০২৪ সালের দীপাবলিতে এটি মুক্তি পাবে। সব মিলিয়ে 'ভুল ভুলাইয়া ৩' সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনা চোখে পড়ার মতো। তবে এই সময় আরেকটি বিগ বাজেটের ছবিও মুক্তি পেতে চলেছে 'সিংহাম ৩'। তাই লড়াইটা জমজমাট হতে চলেছে তা বলাই যায়। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)