নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হয়েছেন তাঁর জামাইবাবু রাজ কুন্দ্রা (Raj Kundra)। এবার এই ঘটনায় দিদি শিল্পা শেট্টি (Shilpa Shetty)র পাশে দাঁড়ালেন বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। কঠিন সময়ে দিদি শিল্পার পাশে দাঁড়ালেন শমিতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির মধ্যেই মুক্তি পেয়েছে শিল্পা শেট্টি(Shilpa Shetty)র কামব্যাক ফিল্ম 'হাঙ্গামা-২' (Hungama 2)। শিল্পা সম্প্রতি নেটিজেনদের অনুরোধ করেছেন, সাম্প্রতি ঘটনার কোনও প্রভাব যেন ছবির উপর না পড়ে। অভিনেত্রীর কথায়, ছবিটির জন্য সমস্ত কলাকুশলীরাই অনেক খেটেছেন। এবার কঠিন পরিস্থিতিতে শিল্পার পাশে দাঁড়ালেন বোন শমিতা।


শমিতা শেট্টি লিখেছেন, ''১৪ বছর পর হাঙ্গামা-২ মুক্তি পাচ্ছে। প্রিয় মুঙ্কি (শিল্পাকে এই নামেই ডাকেন শমিতা) তোমায় অনেক শুভেচ্ছা। আমি জানি তুমি এই ছবিটার জন্য অনেক পরিশ্রম করেছ। তোমার সঙ্গে ছবির গোটা টিমই পরিশ্রম করেছে। তোমাকে ভালোবাসি এবং তোমার পাশে রয়েছি। তুমি জীবনে অনেক ওঠাপড়ার মধ্যে দিয়ে গেছো। তবে একটা কথা আমি জানি এতে তুমি আরও শক্ত হয়ে উঠেছো। আমি জানি এই সময়টাও কেটে যাবে।''


আরও পড়ুন-উঠতি অভিনেত্রীদের মাদক খাইয়ে ব্ল্যাকমেল করে পর্ন শুট, বিস্ফোরক Shruti



সম্প্রতি অভিনেত্রী গহনা বশিষ্ঠ দাবি করেছেন, রাজ কুন্দ্রা (Raj Kundra) তাঁর নতুন ভিডিয়ো অ্যাপে শ্যালিকা শমিতা শেট্টি  (Shamita Shetty)কেও অভিনয় করানোর কথা ভেবেছিলেন। যদিও এবিষয়ে শমিতা কোনও মন্তব্য করেননি।  


এদিকে পর্ন কাণ্ডে শুক্রবারই শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করেছেন মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। মুম্বই পুলিস সূত্রে খবর শিল্পা (Shilpa Shetty) তাঁর স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন। তিনি বলেন যে Hotshots  অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। অভিনেতার দাবি Hotshots সঙ্গে তার কোনও সম্পর্কই নেই। তিনি বয়ানে উল্লেখ করেছেন যে Erotica পর্ন থেকে আলাদা এবং তার স্বামী রাজ কুন্দ্রা অশ্লীল কোনও ছবি তৈরি করেননি এবং সেরকম কোনও কাজে তিনি জড়িতও ছিলেন না। শিল্পা এও জানান যে এই বিষয়ে আসল অভিযুক্ত তাঁদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বক্সী যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সাথে যুক্ত ছিলেন। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)