জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেশকিছুদিন ধরেই অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির অন্দরে। শোনা যাচ্ছে, বচ্চন পরিবারের সঙ্গে সম্পর্ক তলানিতে এসে ঠেকেছে প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের। ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বৌমা তিনি। তবে এখন নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে মা বৃন্দা রাইয়ের বাড়িতে থাকছেন তিনি। খুলে ফেলেছেন বিয়ের আংটিও। অভিষেকের আঙুলেও নেই আংটি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Darshana Banik: লাল পাড় সাদা বেনারসি, হাতে মেহেন্দি! বিয়ের রীতিনীতি শুরু দর্শনার বাড়িতে


আর এই পরিস্থিতির মধ্যেই ভাইরাল হয়েছে অভিষেক বচ্চনের ২০১৭ সালের একটি সাক্ষাৎকার। কেমন মা হতে পেরেছেন ঐশ্বর্যা, তা নিয়েই কথা বলতে শোনা গিয়েছে অভিষেককে। জুনিয়র বচ্চনের কথায়, 'মা হিসেবে ঐশ্বরিয়া শ্রেষ্ঠ, আমার চোখে ও ‘সুপারমম'। তিনি বলেছিলেন, “মা হিসেবে ঐশ্বর্যর তুলনাই হয় না কোনও। তিনি দুর্দান্ত এক মা। আরাধ্যাকে দারুণভাবে মানুষ করছেন।”


মা-মেয়েকে একসঙ্গেই দেখা যায় সব সময়। মেয়ের বয়স ১১। এখনও সব জায়গায় মায়ের হাত ধরে থাকতেই দেখা যায় আরাধ্যাকে। ছোটবেলা থেকে সারাক্ষণ মায়ের সঙ্গে সে। আরাধ্যার জন্মের পর থেকেই কাজ কমাতে শুরু করেন ঐশ্বর্যা। আরাধ্যা জন্মের পর ওজনও অনেকটা বেড়ে যায়, তার জন্য কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাঁকে।


সম্প্রতি নেটফ্লিক্সের ‘দ্য আর্চিসের’ প্রিমিয়ারে ক্যামেরা বন্দি হন রাই সুন্দরী। সেখানেই দেখা গেল ঐশ্বর্যর হাতে বিয়ের আংটি নেই। গোটা অনুষ্ঠানেই অভিষেকের সঙ্গে দূরত্ব বজায় রেখেছেন তিনি। ১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে কম জলঘোলা হচ্ছে না। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যর সঙ্গে তাঁর শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় তলানিতে ঠেকে। তার জেরেই দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। 



আরও পড়ুন, Tom Cruise: রিয়েল লাইফেও মিশন ইম্পসিবল! দুঁদে রুশ নেতার ডিভোর্সি কন্যার প্রেমে টম ক্রুজ


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)