নিজস্ব প্রতিবেদন : লন্ডনে (London)-এ আশা ভোঁসলে (Asha Bhosle)র রেস্তোরাঁতে হাজির হলিউড তারকা টম ক্রুজ (Tom Cruise)। চিকেন টিক্কা মশালার স্বাদ নিলেন হলিউড তারকা। আশা ভোঁসলের রেস্তোরাঁ Asha's Birmingham-র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে এই খবর।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Asha's Birmingham-র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে টম ক্রুজ (Tom Cruise)-এর ছবি শেয়ার করে লেখা হয়েছে, ''গতকাল সন্ধ্যায় আশার বার্মিংহামে টম ক্রুজকে স্বাগত জানাতে পেরে আমরা খুশি। উনি আমাদের বিখ্যাত চিকেন টিক্কা মশালা অর্ডার করেছিলেন। উনি এতটাই উপভোগ করেছেন যে এটি শেষ করার সঙ্গে সঙ্গে আবারও এক প্লেট অর্ডার করেন।'' 


আরও পড়ুন-Birthday পার্টিতে মায়ের সঙ্গে জমিয়ে নাচ Ranveer-র, বাদ গেলেন না তাঁর বাবাও



Asha's Birmingham-র তরফে শেয়ার করা এই ছবির নিচে নেটিজেনদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 



লন্ডনে  Mission: Impossible 7 ছবির শ্যুটিংয়ের ফাঁকে Asha's Birmingham রেস্তোরাঁতে হাজির হয়েছিলেন টম ক্রুজ (Tom Cruise)। প্রসঙ্গত, গান করা ছাড়াও রান্না করতে ভীষণই পছন্দ করেন গায়িকা আশা ভোঁসলে। শুধু লন্ডন নয়, আবু ধাবি, বাহরাইন, কুয়েত, কাতার এবং সৌদি আরব সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর রেস্তোরাঁর শাখা রয়েছে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)