জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রুশো ব্রাদার্স- জো ও অ্যান্থনির অন্যতম জনপ্রিয় স্পাই অ্যাকশন থ্রিলার সিরিজ এবার বলিউডে। তাও আবার ভারতীয় সংস্করণে। আগেই জানা গিয়েছিল, পরিচালক রাজ অ্যান্ড ডি কে বলিউডে আনতে চলেছেন সিটাডেল। যিনি 'ফ্যামিলি ম্যান', 'ফারজি'র মতো জনপ্রিয় ওয়েব সিরিজের নির্মাতা। মঙ্গলবার সেই প্রতীক্ষিত ওয়েব সিরিজের ট্রেলার প্রকাশ্যে এল। আমেরিকান এই সিরিজটির নাম রাখা হয়েছে 'সিটাডেল: হানি বানি'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হানির চরিত্রে দেখা যাবে সামান্থাকে, যিনি একজন ছোট মেয়ে, নাদিয়ার মা। তিনি জানেন কীভাবে তাঁর মেয়েকে রক্ষা করবে এবং কীভাবে শত্রুকে দমন করবে। অন্যদিকে, বানির চরিত্রে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। তিনি একজন অনাথ এবং স্পাই। ট্রেলার দেখা গিয়েছে, কীভাবে হানি-বানি দুজনে একসঙ্গে মিলে লড়াই করছে। দলবদ্ধ হয়ে লড়াই করার সময় তাদের সাহস এবং শক্তির কোনও সীমা থাকছে না। অন্যদিকে ওয়েব সিরিজে কে কে মেনন, সিমরান, সাকিব সেলিম, সিকন্দর খের, সোহম মজুমদার, শিবঙ্কিত পারিশার এবং কাশভি মজমুদারের মত তারকারা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।



আরও পড়ুন:Salman Khan: 'হরিণ খুনের দায়ে সলমানকে মারতে চায় লরেন্স বিষ্ণোই! গাঁজাখুরির একটা লিমিট থাকে...'


স্পাই-অ্যাকশনে ভরপুর এই ওয়েব সিরিজ জুড়ে থাকবে ভালোবাসার গল্প। নয়ের দশকের প্রেক্ষাপটে এই সিরিজ ধরা পড়বে ৷ সিরিজটি প্রযোজনা করেছে ডি2আর ফিল্মস ৷ সিরিজের চিত্রনাট্য লেখায় হাত লাগিয়েছেন পরিচালক স্বয়ং ও সীতা মেনন ৷ জানা গিয়েছে, চলতি বছরের ৭ নভেম্বর অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে এই সিরিজটি।


উল্লেখ্য, মূল সিরিজে দেখা গিয়েছিল রিচার্ড ম্যাডডেন ও প্রিয়াঙ্কা চোপড়াকে ৷ এই সিরিজ দর্শকদের মিশ্র প্রতিক্রিয়া পায় ৷ রুশো ব্রাদার্সের প্রযোজনায় মুক্তি পায় এই সিরিজ ৷ গত বছর ২৮ এপ্রিল আমাজন প্রাইম ভিডিয়োতে স্ট্রিমিং হয় 'সিটাডেল' ৷ এর প্রতিটি সিরিজের গল্প আলাদা। তবে মূল সুর একই। সিটাডেল এক কাল্পনিক গুপ্তচর সংস্থা। এই সংস্থার এজেন্টের বিভিন্ন অভিযানের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিরিজগুলি। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)