নিজস্ব প্রতিবেদন : সোমবারই ছিল হোলি। চারিদিকে বেজেছে অমিতাভ-রেখা অভিনীত 'সিলসিলা' ছবির জনপ্রিয় 'রং বরসে' গান। তবে সেই গান যদি খোদ রেখার গলায় শোনা যায়, তাহলে কেমন হয়? আর তেমনটাই হয়েছে। হারমোনিয়াম বাজিয়ে নিজের গলায় 'রং বরসে' গেয়ে মুগ্ধ করলেন 'সিলসিলা'র 'চাঁদনি'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কপিল শর্মার শো-এর একটি এপিসোডে হাজির হয়ে হারমোনিয়াম বাজিয়ে এই  'রং বরসে' গানটি গেয়েছিলেন রেখা। এপিসোডটি অবশ্য বেশ পুরনো। সোমবার, হোলির দিন RJ সায়েমা তাঁর ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট থেকে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়ে এই ভিডিয়োটি পোস্ট করেন। আর তারপরই ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। টুইটারে ভিডিয়োটি ট্রেন্ড করতে শুরু করে। আর জে সায়েমা লেখেন, ''কিংবদন্তি রেখা রং বরসে গাইছেন। এমন সুন্দর মুহূর্তটি উপহার দেওয়ার জন্য কপিল শর্মাকে ধন্যবাদ।'' ভিডিয়োতে নভজোৎ সিং সিধুকেও দেখা যাচ্ছে। 


আরও পড়ুন- পর্দার 'রাণীমা'র সঙ্গে রং খেলায় মজে 'রামকৃষ্ণ'



ভালো নৃত্যশিল্পী হওয়ার পাশাপাশি রেখা যে একজন দক্ষ গায়িকা তা এই ভিডিয়োটি দেখলেই বোঝা যায়। প্রসঙ্গত, ১৯৮১ সালে মুক্তি পেয়েছিল যশ চোপড়া পরিচালিত অমিতাভ-রেখা-জয়া অভিনীত 'সিলসিলা' ছবিটি। যেটি সুপার হিট হয়।  শোনা যায়, সিলসিলা ছবিটির গল্প নাকি অমিতাভ-রেখা-জয়া ব্যক্তিগত জীবনের ত্রিকোণ প্রেমের আধারেই তৈরি হয়েছিল। ছবিতে অমিতাভের ভারী গলায় 'রং বরসে ভিগে চুনরওয়ালি' গানটি আজও ভারতীয় সিনেমায় আইকনিক হয়ে রয়েছে। কপিল শর্মার শোতে এসে সেই গানটিই গেয়েছিলেন রেখা। 


আরও পড়ুন-করোনা সম্পর্কে জানতেন Bobby! ঐশ্বর্যের সোয়াব টেস্টও করেছিলেন