নিজস্ব প্রতিবেদন: সময়টা বেশ ভালো যাচ্ছে তৃণা সাহার(Trina Saha)। সম্প্রতি অভিনেত্রী ঘোষণা করেছেন যে দুটি বাংলা ছবিতে দেখা যাবে তাঁকে। একদিকে অরিন্দম শীলের ছবি তো অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের আগামী 'লহো গৌরাঙ্গের নাম রে' ছবিতে অভিনয় করবেন তিনি। এরই মাঝে তৃণা সাহার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে তাঁর সঙ্গে রিল ভিডিওয় দেখা যায় সিদ্ধার্থ মালহোত্রাকে(Sidharth Malhotra)। তাহলে কি এবার বলিউডে ডেবিউ করছেন অভিনেত্রী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুধু তৃণা সাহার প্রোফাইল নয়, সিদ্ধার্থ মালহোত্রার সোশ্য়াল মিডিয়া প্রোফাইলেও দেখা গেল তৃণাকে।  লাল পাড় সাদা শাড়ি আটপৌরে স্টাইলে পরেছেন তৃণা, সঙ্গে মুক্তোর গয়না, কপালে লাল টিপ,মাথায় বেল ফুলের মালা, একেবারে বাঙালিয়ানায় ভরপুর। অন্যদিকে সিদ্ধার্থ একেবারে ক্যাজুয়াল পোশাকে। সাদা প্যান্ট, সঙ্গে সাদা টিশার্ট ও লাল সাদায় টাই অ্যান্ড ডাই শার্ট পরেছেন সিদ্ধার্থ। কিন্তু প্রশ্ন জাগছে, একসঙ্গে কীসের শুট করছেন তাঁরা। 


আসলে জোশ অ্যাপের নয়া ক্যাম্পেনে একসঙ্গে দেখা যাবে তাঁদের। সেই জন্যই একসঙ্গে শুট করছেন তাঁরা। তৃণা ও সিদ্ধার্থের সঙ্গে এই ক্যাম্পেনের ভিডিওতে দেখা যাবে হংসিকা মোটওয়ানিকে। নাচ, গান, অভিনয়, ফ্যাশন, ফিটনেস থেকে শুরু করে নানা ক্ষেত্রের প্রতিভাকে কুর্নিশ জানাতেই এই ক্যাম্পেনের। তারই শুটের মাঝে সিদ্ধার্থের সঙ্গে স্পেশাল রিল শুট করেছেন তৃণা। 


তৃণা সাহা জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানায় যে,'সিদ্ধার্থের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা খুবই ভালো। খুবই ভদ্র ও বিনয়ী, তারকা হয়েও কোনও অহংকার নেই। দেখলাম যে ওঁরা বাঙালি অভিনেতাদের খুব সম্মান করে, অন্যচোখে দেখে। একমাস আগেই এই শুট হয়েছে।' তাহলে কী আগামিদিনে সিদ্ধার্থের সঙ্গে তৃণার আরও রিল দেখা যাবে? অভিনেত্রীর সাফ জবাব, দেখা যেতেই পারে। 



আরও পড়ুন: Prosenjit Chatterjee on Raavan: 'রাবণ জিতের ছবি হলেও আমার কাছে গুরুত্বপূর্ণ...', কার প্রশংসায় পঞ্চমুখ প্রসেনজিৎ?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)