জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃতীয় ব্যক্তির কারণেই বিয়ে ভেঙেছে জীতু কমল(Jeetu Kamal) ও নবনীতা দাসের(Nabanita Das), এই খবরেই সরগরম টলিউড। প্রথমে শ্রাবন্তীর(Srabanti) সঙ্গে নাম জড়ায় জীতুর। তখন নবনীতা নিজেই বলেন যে কোনও তৃতীয় ব্যক্তির জন্য তাঁদের বিয়ে ভাঙেনি(Jeetu Nabanita Divorce)। পর্যাপ্ত সময় দিতে পারেন না জীতু, সেই কারণেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন অভিনেত্রী। এরপরেই টলিউডের অন্দরে শোনা যায় যে ব্যবসায়ী স্নেহাল অধিকারীর(Snehel Adhikary) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী, সেই কারণেই এই বিচ্ছেদ। এবার সামনে এল নয়া তথ্য।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Manas Mukul Pal: ‘সহজ পাঠের গপ্পো’-র পর কোথায় হারিয়ে গেলেন মানস মুকুল পাল? এবার নয়া ছবি নিয়ে ফেরার ঘোষণা পরিচালকের...


অগস্টের শুরুতেই নবনীতার জন্মদিনে তাঁদের একটি পুরনো ভিডিয়ো শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন জীতু। কিন্তু সোমবার জীতুর জন্মদিনে কোনও শুভেচ্ছা জানাতে দেখা গেল না নবনীতাকে। বরং নবনীতার ইনস্টাগ্রামে চোখ রাখতেই ধরা পড়ল অন্য দৃশ্য। রবিবার একটি বারান্দায় দাঁড়িয়ে ছবি পোস্ট করেন নবনীতা। ক্যাপশনে লেখেন, ‘উইকেন্ড এরকমই হওয়া উচিত’। কোথায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী তা জানা না গেলেও বিষয়টি পরিষ্কার হল তাঁর চর্চিত প্রেমিকের পোস্টে।



যে স্নেহাল অধিকারীর সঙ্গে নাম জড়িয়েছে নবনীতার। সেই স্নেহালকে ইনস্টাগ্রামে ফলোও করেন অভিনেত্রী। স্নেহালের ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে দেখা গেল, সেই একই বারান্দায় একইরকম ছবি পোস্ট করেছেন তিনি। তিনি ক্যাপশনে লিখেছেন পজিটিভ ভাইবস ওনলি। এখানেই শেষ নয়, একটি ভিডিয়োও পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে গোয়ায় একটি বিলাববহুল হোটেলে রয়েছেন তিনি, সেখান থেকেই দূরে দেখা যায় সমুদ্র।



ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে নবনীতার মতোই স্নেহালও লিখেছেন, ‘উইকেন্ড এরকমই হওয়া উচিত’। সেই পোস্ট লাইকও করেছেন নবনীতা। ছবি দেখেই বোঝা যাচ্ছে ওই হোটেলেই ওই বারান্দা, যেখানে একই দিনে ছবি তুলতে দেখা গেছে নবনীতাকে। এছাড়াও ঠিক সাত সপ্তাহ আগে একই সময়ে পাহাড়েও একইরকম ছবি দেখা যায় তাঁদের। তাহলে কি নতুন সম্পর্ককে কার্যত মান্যতা দিতে চাইছেন নবনীতা? ছবি দেখে সেরকমই প্রশ্ন উঠেছে ভক্ত কুলের মনে।



প্রসঙ্গত, গত মাসের ২৯ তারিখ ফেসবুক পোস্টে বিয়ে ভাঙার কথা জানান অভিনেত্রী নবনীতা দাস। তাঁদের সাজানো সংসারে আচমকা ভাঙনের খবর প্রকাশ্যে আসতেই রীতিমতো অবাক হয়ে যায় সকলেই। নবনীতার পোস্টের পরে জীতুর পোস্ট ঘিরে তৈরি হয় ধোঁয়াশা। এমনকী সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের রোষের মুখে পড়তে হয়েছিল জীতু কমলকে। সেই সময় গুজব রটে যায় যে জীতুর সঙ্গে সহ অভিনেত্রী শ্রাবন্তীর সম্পর্কের কারণেই ভাঙছে তাঁদের বিয়ে। জীতু মুখে কুলুপ আঁটলেও এই ঘটনা নিয়ে মুখ খোলেন নবনীতা। অভিনেত্রী স্পষ্ট জানান, দুজনের সম্মতিতেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত। বাইরের কেউ এই সম্পর্ক ভাঙার জন্য দায়ী নয়।


আরও পড়ুন- Jeetu kamal Birthday: জীতুর জন্মদিনে শুভেচ্ছা শ্রাবন্তীর, নীরব নবনীতা...


এরপরেই সামনে আসে নয়া ঘটনা। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো জীতু নয়, সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রীই। স্নেহাল অধিকারীর সঙ্গে নবনীতার পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে ঝড়ের গতিতে। এরপর একে অপরের বিষয়ে কথা না বললেও একে অন্যের পোস্টে তাঁরা সাঙ্কেতিক বার্তা দিচ্ছিলেন। স্নেহালের কথা সামনে রেখেই যখন কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে নবনীতাকে তখন এসবের মধ্যে চাঞ্চল্য ছড়ায় জীতুর এক পোস্ট। জীতু লেখেন, ''আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।''



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)