নিজস্ব প্রতিবেদন: বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে-র(Pallavi Dey) রহস্য়মৃত্যু। রবিবার তাঁর গড়ফার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় ঝুলন্ত দেহ। 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজরে এসেছিলেন তিনি। রবিবার সকালে ঝুলন্ত অবস্থায় তাঁকে ঘরে দেখার পরেই তড়িঘড়ি এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ইতিমধ্য়েই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে গড়ফা থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রের খবর গত দেড় বছর ধরে এক বন্ধুর সঙ্গে লিভ ইন সম্পর্কে ছিলেন তিনি। গত কাল রাতে আলাদা আলাদা ঘরে ঘুমান তাঁরা। সকালে উঠে ঐ ব্যক্তি দেখেন যে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ। লক হোল দিয়ে তিনি দেখতে পান, গলায় বেডশিট দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছেন অভিনেত্রী। সেখান থেকেই তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে, সেখানেই মৃত ঘোষণা করা হয় অভিনেত্রীকে। যদিও ঘর থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পল্লবীর দেহে কোনও ক্ষতের চিহ্নও নেই। কিন্তু কী কারণে তাঁর মৃত্যু হল বা তিনি কি আত্মহত্যা করলেন? গোটাটাই তদন্ত সাপেক্ষ। পল্লবী দের মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। সেই রিপোর্ট হাতে আসার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে সিরাজের লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও দেখা যায় তাঁকে। ‘কুঞ্জছায়া’ নামে একটি ধারাবাহিকেও তিনি অভিনয় করেছিলেন। বর্তমানে ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন পল্লবী।


আরও পড়ুন: Andrew Symonds: বিগ-বসের অতিথি থেকে হিন্দি ছবিতে অভিনয়, বলিউডের সঙ্গে অটুট সম্পর্ক ছিল অ্যান্ড্রু সাইমন্ডসের