নিজস্ব প্রতিবেদন : করোনা আতঙ্কে গোটা দেশে লকডাউন। এই পরিস্থিতিতে সুখবর শোনালেন টেলি অভিনেত্রী স্মৃতি খান্না। ১৫ এপ্রিল, বুধবার সকালে কন্যা সন্তানের মা হয়েছেন স্মৃতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাসপাতালে মেয়েকে কোলে নিয়ে অভিনেতা স্বামী গৌতম গুপ্তার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন স্মৃতি খান্না। যার ক্যাপশানে লিখেছেন, 'অবশেষে  আমাদের রাজকুমারী এসে হাজির হয়েছেন।' বাবা-মা হওয়ার জন্য স্মৃতি ও গৌতমকে শুভেচ্ছা জানিয়েছেন কিশোর মার্চেন্ট, দীপশিখা দেশমুখ, রাধিকা মদন, ধীরজ ধুপার সহ আরও অনেক টেলি তারকারা।  স্মৃতি ও গৌতমকে শুভেচ্ছা জানিয়েছেন দিয়া মির্জা, মৌনী রায়।


আরও পড়ুন-মাতৃত্বের ৯ মাস, 'বেবি কিক'-এর ভিডিয়ো পোস্ট করলেন অভিনেত্রী



সন্তানসম্ভবা হওয়ার পর গর্ভবতী অবস্থার বিভিন্ন ছবি ও ভিডিয়ো  সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই পোস্ট করতেন অভিনেত্রী স্মৃতি খান্না। বর্তমানে গোটা দেশে যা পরিস্থিতি তাতে কীভাবে তাঁর সন্তান সুস্থভাবে পৃথিবীতে আসবে সেবিষয়েও উদ্বিগ্ন ছিলেন স্মৃতি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়  গর্ভস্থ সন্তানের নড়াচড়ার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন স্মৃতি।


আরও পড়ুন-করোনা আবহে সোশ্যাল মিডিয়ায় সম্প্রীতির বার্তা সলমনের



প্রসঙ্গত, ২০১৭ সালে অভিনেতা গৌতম গুপ্তার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন স্মৃতি খান্না। 'মেরি আসিকি তুমসে হি' ধারাবাহিকের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী স্মৃতি খান্না।


আরও পড়ুন-কোয়ারেন্টাইনে ছেলে সহজকে নিয়েই কাটছে প্রিয়াঙ্কার