নিজস্ব প্রতিবেদন: টেলি তারকা দ্বৈপায়ন দাস ও পায়েল দে-র পরিবারে এল নতুন অতিথি। মা হয়েছেন পায়েল। বুধবার, সকালে কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।  zee ২৪ ঘণ্টা ডিজাটালের তরফে দ্বৈপায়নের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছেলের নাম রাখা হয়েছে মেরাক। আর ডাকনাম রেখেছেন আউলি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পায়েল ও দ্বৈপায়ন দুজনেই বেড়াতে ভীষণ ভালোবাসেন। আর সেই বেড়াতে যাওয়ার পছন্দের দুই জায়গার নামেই ছেলের নাম রেখেছেন দ্বৈপায়ন ও পায়েল। লাদাখের ছোট্ট একটা গ্রামের নাম হল মেরাখ ও আর আউলি হল হিমাচল প্রদেশের একটা গ্রামের নাম।  গতবছরই পায়েলকে নিয়ে লাদাখে পাড়ি দিয়েছিলেন দ্বৈপায়ন। সেই ছবি ও ভিডিয়ো শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।


আরও পড়ুন-মহিষাদল রাজবাড়িতে 'বসু পরিবার' এর শ্যুটিং, প্রকাশ্যে ভিডিয়ো




ছবি- দ্বৈপায়ন দাসের ফেসবুক পেজ


প্রসঙ্গত, ২০১২ সালে ৩ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন টেলি দুনিয়ার এই জনপ্রিয় দুই মুখ দ্বৈপায়ন ও পায়েল। জানা যায়, ২০০৯ সালে একটি টেলিফিল্মের শ্যুটিংয়ের সময় আলাপ হয় দ্বৈপায়ন ও পায়েলের। সেখান থেকেই প্রেম। বেহুলা, দুর্গা, তবু মনে রেখো, আলো আমার আলো, বেহুলা সহ একাধিক ধারাবাহিকে দেখা গেছে পায়েলকে। সম্প্রতি জাহানারা ধারাবাহিকে অভিনয় করছিলেন পায়েল। তবে তারই মাঝে সুখবরটা এসে পড়ায়। ধারাবাহিক থেকে বিরতি নিতেই হয়েছে পায়েলকে।


আরও পড়ুন- পাপা ক্যাহেতা হ্যায় ছবির এই জনপ্রিয় বলি নায়িকা বর্তমানে কী করছেন জানলে অবাক হবেন...



অন্যদিকে জি বাংলার জয়ী ও স্টার জলসার নজর-এ অভিনয় করছেন দ্বৈপায়ন।


আরও পড়ুন-আলিয়া-বরুণ-আদিত্যর ত্রিকোণ প্রেমের আগুনে জ্বলবে 'কলঙ্ক'