জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পোশাক নিয়ে প্রতিনিয়ত ভাবেন তিনি। চলে অবিরাম এক্সপেরিমেন্ট। বিচিত্র ড্রেসিং সেন্সকেই বদেল দিয়েছেন সিগনেচার স্টাইল স্টেটমেন্টে। তিনি ওয়ান অ্যান্ড অনলি উর্ফি জাভেদ (Uorfi Javed)। আবারও পোশাক চয়নের চমকে দিলেন সোশ্যাল মিডিয়া সেনসেশন ও অভিনেত্রী। উর্ফি এবার করালেন বডি পেইন্ট। তবে অন্য ভাবে। মন্দস্রোতা একটা ব্ল্যাক বডিকন ড্রেসকেই বানিয়ে ফেললেন খরস্রোতা! হাল্কা মেক-আপ, গোলাপি লিপস্টিক ও গোলাপি হাই হিল জুতোর সঙ্গে নজর কাড়ল উর্ফির কালো পোশাক। অভিনেত্রী-শিল্পী ও ডিজিটাল ক্রিয়েটর স্বেতা মহাদিক (Shweta Mahadik) তুলি দিয়ে উর্ফির পোশাকের ওপর বাদামি রং দিয়ে এঁকে দিলেন বক্ষযুগল। উর্ফি তা ফ্লন্ট করে ছবি ও ভিডিয়ো পোস্ট করলেন ইনস্টাগ্রামে। স্বেতার তুলির টানে উর্ফির শরীর হয়ে গেল ক্যানভাস। মঙ্গলবার উর্ফি এই নতুন কন্টেন্ট দেওয়ার এক ঘণ্টার মধ্যেই প্রায় ৯৫ হাজার লাইক কুড়িয়ে নিয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দড়ি, ক্যাসেটের রিল, ব্লেড, ঘড়ি, ফয়েল পেপার ও ক্যান্ডি ফ্লস গায়ে চাপানো কন্যা বদলে দিয়েছেন ড্রেসিংয়ের সংজ্ঞা। সেমি-ন্যুড বা ন্যুডিটিই উর্ফির অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন তিনি। তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। চেনা অস্ত্রেই বারবার ঘায়েল করলেন নেটাগরিকদের। কাপড়ের ফ্যাব্রিকে অ্যালার্জি আছে বলেই নাকি উর্ফি এরকম খুল্লামখুল্লা থাকেন। নিজেই বলেছেন এই কথা। লখনউয়ের বছর পঁচিশের কন্যা নিজের শহরের সিটি মন্টেসরি স্কুলে পড়াশোনা করেছেন। অ্যামিটি ইউনিভার্সিটি থেকে মাস কমিউনিকেশন নিয়ে গ্র্যাজুয়েশন করেন।  উর্ফি একাধিক টিভি শো করেছেন, Bigg Boss OTT ও Splitsvilla-তেও পাওয়া গিয়েছে তাঁকে। 


আরও পড়ুন: Uorfi Javed | Ranbir Kapoor: 'নিকুচি করেছে রণবীরের, ওর যোগ্যতাই বা কী!' অভিনেতাকে সপাটে দিলেন উর্ফি



উর্ফি নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। সম্প্রতি করিনা কাপুরও ভূয়সী প্রশংসা করেছেন উর্ফির। বলি তারকা বলেছেন, 'উর্ফি নির্ভীক এবং অত্য়ন্ত সাহসী। ফ্যাশন মানেই হচ্ছে নিজেকে মেলে ধরা, বাক স্বাধীনতার প্রতীক। আমার মনে হয় যে, উর্ফিকে ওর আত্মবিশ্বাসের জন্যই অত্যন্ত কুল ও দারুণ লাগে। সত্যি বলতে ও যেটা চায়, ঠিক সেটাই করে। এটাই ফ্যাশন। যখন কেউ নিজের চামড়ায় এতটা স্বাচ্ছন্দ্য হয়, তখন ঠিক সে উর্ফির মতোই করে। আমি আত্মবিশ্বাসী উর্ফিকে ভালোবাসি। আমি নিজেও আত্মবিশ্বাসী। ফলে আত্মবিশ্বাসের সঙ্গেই আছি। ও যেভাবে চলাফেরা করে, হ্যাটস অফ।' বোঝাই যাচ্ছে যে, উর্ফি তাঁর ফ্যানবেসে সেলেবদের জুড়েই নিয়েছেন!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)