নিজস্ব প্রতিবেদন : মনে যা আসেই সেটাই বলে বসেন, এমন 'বদনাম' রয়েছে তাঁর। আর এই কারণেই প্রায়শই কিছু না কিছু নিয়ে বিতর্কে জড়ান কঙ্গনা। আর এবার তাঁর নিশানায় অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকার। সম্প্রতি মুম্বইয়ে ৩ কোটির ফ্ল্য়াট কিনেছেন ঊর্মিলা। কিছু সংবাদমাধ্যমে প্রকাশিত হয় শিবসেনায় যোগ দেওয়ার পর ৩ কোটির ফ্ল্যাট কিনেছেন তিনি। আর এখবর চোখে পড়তেই ঊর্মিলাকে খোঁচা দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি কঙ্গনা। তবে পাল্টা জবাব দিতে ছাড়ালেন না ঊর্মিলাও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কঙ্গনা ঊর্মিলাকে আক্রমণ করে টুইটে লেখেন, ''প্রিয় উর্মিলা মাতন্ডকারজি, আমি নিজের কষ্টের টাকায় বাড়ি বানিয়েছিলাম, সে ঘর কংগ্রেস ভেঙে দিচ্ছে। বিজেপিকে খুশি করে আমার নামে কেবল ২৫-৩০টা কেস লেগেছে। যদি আমিও আপনার মত বুঝদার হতাম, তাহলে কংগ্রেসকে খুশি করতাম, তাই না?''



তবে কঙ্গনার এমন কটাক্ষের পাল্টা জবাব দিতেও ছাড়েননি ঊর্মিলা। একটি ভিডিয়ো পোস্ট করে ঊর্মিলা বলেন, কঙ্গনা যেন সময় ও জায়গা ঠিক করেন, সেখানে তিনি তাঁর বাড়ির সমস্ত কাগজপত্র নিয়ে পৌঁছে যাবেন। ঊর্মিলা জানান, ২৫-৩০ বছর তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করে উপার্জনের টাকায় ২০১১ সালে আন্ধেরিতে একটি ফ্ল্যাট কিনেছিলেন। সেটি গত মার্চের আগে বিক্রি করে টাকা পেয়েছিলেব। তার সঙ্গে উপার্জনের আরও কিছু টাকা বিনিয়োগ করে নতুন ফ্ল্যাট কিনেছেন। তার সব কাগজপত্রই তিনি তাঁকে দেখাতে পারেন। আর এই ফ্ল্যাট তিনি রাজনীতিতে যোগ দেওয়ার আগেই কিনেছেন। এখানেই শেষ নয়, কঙ্গনা কেন্দ্রের তরফে যে Y+ নিরাপত্তা পেয়েছিলেন সে প্রসঙ্গ টেনেও আক্রমণ করেন ঊর্মিলা। 



সুশান্ত মত্যুর পর গত সেপ্টেম্বরে কঙ্গনা বলিউডের গায়ে কালি লাগাচ্ছেন বলে অভিযোগ এনেছিলেন জয়া বচ্চন। কঙ্গনাও পাল্টা জয়াকে আক্রমণ করেন। কঙ্গনার এই কাজের তীব্র নিন্দা করেছিলেন ঊর্মিলা। তাঁর কটাক্ষ ছিল কঙ্গনার হিমাচল মাদকের আখড়া। আর এরপরেই ঊর্মিলাকে সফট পর্ন অভিনেত্রী বলে আক্রমণ করতেও ছা়ড়েননি 'কুইন'।