জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লাস্যময়ী নায়িকা-মডেল ঊর্বশী রৌতেলা (Urvashi Rautela) খবরে থাকেন, নাকি খবর তাঁকে খুঁজে নেয়, তা নিয়ে বিস্তর আলোচনা চলতেই পারে। সম্প্রতি ঊর্বশী বেশ কিছু দিন দফায় দফায় খবরে এসেছিলেন ক্রিকেটার ঋষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঝামেলায় জড়িয়ে। তবে এবার ঊর্বশী খবরে একেবারে অন্য কারণে। দীপিকা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে বিমানে ঊর্বশীর আদরে ধরা পড়েছেন দীপিকা। ঊর্বশীর চুম্বনে বলি সুপারস্টারের চোখ বন্ধ হয়ে আসে। মুখে ফুটে ওঠে মিষ্টি হাসি। এই ছবি নেটদুনিয়ায় ঝড় তুলে দিয়েছে। ঘটনাচক্রে গতবুধবার ঊর্বশী-দীপিকা দু'জনেই দুবাই থেকে এক বিমানে মুম্বইতে ফিরছিলেন। ঊর্বশী প্রায় দীপিকার ওপর নিজের অনুরাগ ব্যক্ত করে থাকেন। কান চলচ্চিত্র উৎসবেও ঊর্বশী জড়িয়ে ধরেছিলেন দীপিকাকে। সেই ভিডিয়ো ঊর্বশীই ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



ঊর্বশীর সঙ্গে ট্রোল শব্দটি যেন জুড়ে গিয়েছে। নিজের কার্যকলাপের জন্যই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোলড হন তিনি। এশিয়া কাপে ভারত-পাকিস্তান সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামের গ্যালারিতে ছিলেন ঊর্বশী। নীল গাউন পরে গোল গোল করে ঘুরে রিলসও বানিয়েছিলেন তিনি। সেই রিলস ও পাক যোগে খবরের শিরোনামে এসেছিলেন ঊর্বশী। ২০১৫ সালের মিস ডিভার মুকুট মাথায় পরা ঊর্বশী ম্যাচের পর ইনস্টায় একটি এডিটেড রিলস শেয়ার করেছিলেন। রিলসে কী দেখা গিয়েছিল? ঊর্বশী গ্যালারিতে বসে খেলা দেখছেন, আপন মনে নানা অভিব্যক্তি দিচ্ছেন তিনি। এর সঙ্গেই জুড়ে গিয়েছিল পাক পেসার নাসিম শাহর ভারত-পাক ম্যাচের কিছু মুহূর্ত। রোম্যান্টিক এই রিলসের বিজিএমে ব্যবহার হয়েছে সুইটি ওয়েডস এনআরআই ছবির জনপ্রিয় গান 'মুসাফির' আতিফ আসলামের কণ্ঠে এই গান। মাখোমাখো রিলস দেখার পরেই সোশ্যাল মিডিয়া আর রেয়াত করেনি ঊর্বশীকে। এরপর ঊর্বশী এই নিয়ে মুখ খুলেছিলেন। ইনস্টাগ্রামে স্টোরি দিয়ে নাসিম ইস্যুতে লিখেছিলেন, 'কয়েক দিন আগে আমার টিম ফ্যানের তৈরি করা কিউট এডিট (ওই ১১-১২-র মতো) পোস্ট করেছিল, কিন্তু ওরা জানত না যে, ওখানে অন্যরাও জড়িয়ে রয়েছে। আমি মিডিয়াকে অনুরোধ করব, কোনও খবর করবেন না। ধন্যবাদ সবাইকে। ভালবাসা নেবেন।' নাসিম যখন ঊর্বশীর এই কীর্তির ব্যাপারে জানতে পেরেছিলেন, তিনি বলেছিলেন, 'আমি জানি না কে ঊর্বশী রৌতেলা। আমি ম্যাচেই ফোকাস করি। লোকে আমায় এমনিই ভিডিয়ো পাঠায়। আমার মধ্যে স্পেশ্যাল কিছুই নেই। আমি সেই সব মানুষকে ধন্যবাদ জানাতে চাই। যাঁরা ক্রিকেট দেখতে আসে এবং প্রচুর সম্মান করে।' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)