নিজস্ব প্রতিবেদন : 'কাস্টিং কাউচ', যৌন হেনস্থা, শ্লীলতাহানির একাধিক শব্দ যোগ হয়েছে বলিউড সেলেবদের নামে আশপাশে। কখনও প্রথম সিনেমার আগে কেউ 'কাস্টিং কাউচ'-এর শিকার হয়েছেন বলে অভিযোগ করেন কেউ, আবার কেউ কখনও 'মি টু' নিয়ে ঝড় তোলেন। বলিউডের গ্ল্যামার জগত তাই প্রায় সময়ই বিতর্কের একেবারে কেন্দ্রে। কিন্তু, এবার বরুণ ধাওয়ানকে নিয়ে এমন একটি ভিডিও প্রকাশ্যে এল, যা দেখলে চোখ কপলে উঠবে অনেকেরই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অর্জুন কি বাদ পড়লেন, প্রাক্তন স্বামী আরবাজের সামনে হাজির মালাইকা!
সম্প্রতি 'ধড়ক'-এর পরিচালক শশাঙ্ক খৈতান নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। যেখানে বলিউডের এই পরিচালকের সামনে নাচতে দেখা যায় ডেভিড ধাওয়ান-এর ছেলেকে। শুধু তাই নয়, বরুণ কি তাঁর সিনেমায় কাজ করতে চান? এমন প্রশ্নও করা হয় বলিউডের এই অভিনেতাকে। যার উত্তরে 'হ্যা' বলতে শোনা যায় বরুণকে। আর এরপরই পরিচালকের সামনে নাচতে শুরু করেন বরুণ ধাওয়ান। শুধু তাই নয়, পরিচালকের সামনে নাচের সময় বরুণ ধাওয়ানের শরীরের উর্ধাঙ্গে কোনও পোশাক ছিল না। যদিও গোটা বিষয়টি মজার ছলে কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : ভেঙে গেল সম্পর্ক! 'অঘটন' নেহার জীবনে
দেখুন সেই ভিডিও..


 



এদিকে সম্প্রতি বান্ধবী নাতাশা দালালকে নিয়ে মুম্বই বিমানবন্দরে দেখা যায় বরুণ ধাওয়ানকে। জানা যায়, পরবর্তী সিনেমার শুটিং শুরুর আগে বান্ধবীর সঙ্গে ছুটি কাটিয়ে দেশে ফিরছেন তিনি। ২০১৯ সালেই দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালাল-এর সঙ্গে বরুণ ধাওয়ান সাতপাকে বাঁধা পড়বেন বলেও শোনা যায়।