নিজস্ব প্রতিবেদন : হাতে কেন মঙ্গলসূত্র? গলার পরিবর্তে হাতের কবজিতে মঙ্গলসূত্র বেঁধে এবার নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়লেন সদ্য বিবাহিত সোনাম কাপুর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গলার পরিবর্তে হাতের কবজিতে মঙ্গলসূত্র পরে ভারতীয় সংস্কৃতিকে অসম্মান করছেন সোনাম। শুধু তাই নয়, হাতের কবজিতে মঙ্গলসূত্র বেঁধে বিয়ের মত পবিত্র জিনিসকেও অনিল কন্যা সম্মান করছেন বলে করা হয়েছে কটাক্ষ।


 



আরও পড়ুন : নিজের চেয়ে ১০ বছরের ছোট নিকের সঙ্গে সম্পর্কে জড়ালেন প্রিয়াঙ্কা?


নেটিজেনদের অভিযোগ, মঙ্গলসূত্র কখনও ব্রেসলেটের মত করে হাতের কবজিতে বাঁধা যায় না। এইভাবে ভারতীয় সংস্কৃতিকে কেউ অসম্মান করতে পারেন না বলেও করা হয়েছে কটাক্ষ। পাশাপাশি বলিউডের অনেকেই বিদেশে থেকে বড় হন, সেখানে পড়াশোনা করেন। তাই তাঁরা ভারতীয় সংস্কৃতির সঙ্গে বিদেশের সংস্কৃতিকেও একসঙ্গে গুলিয়ে ফেলছেন বলেও কটাক্ষ করা হয়। যদিও, নেটিজেনদের আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনও পালটা মন্তব্য করেননি সোনাম কাপুর।



আরও পড়ুন : বিয়ের আগেই সন্তানসম্ভবা নেহা? বিস্ফোরক স্বামী অঙ্গদ


এদিকে ‘ভির দি ওয়েডিং’-এ সোনাম কাপুর যেভাবে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন, তার জন্য আহুজা পরিবারের তরফে কখনও আপত্তি করা হয়নি। অর্থাত, সিনেমার জন্য ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে সোনাম কাপুরের শ্বশুরবাড়ির কোনও আপত্তি নেই বলেই স্পষ্ট জানিয়েছেন অভিনেত্রী।