জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুরুতর অসুস্থ নাট্যকার-অভিনেতা মনোজ মিত্র। সোমবার এসএসকেএমের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনেতাকে। বেশ কিছুদিন ধরে হার্টের সমস্যা হচ্ছিল তাঁর। তাই চিকিৎসার মধ্যেই ছিলেন অভিনেতা। জানা গিয়েছে, পেসমেকার বসানো হয়েছে মনোজ মিত্রর। হাসপাতাল সূত্রে খবর, অপারেশনের পর আপাতত তিনি সুস্থ রয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Rituraj Singh Death: প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং


শুধু সিনেমা নয়, সিরিয়াল, শর্টফিল্ম থেকে নাটকের মঞ্চ সবেতেই তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ আজও মুগ্ধ করে দর্শকদের। আপাতত সিনে জগৎ থেকে দূরেই আছেন তিনি। ৮৫ বছর বয়সেও সমান তালে লেখা লেখি করে যাচ্ছেন। বর্ষীয়ান অভিনেতা বর্তমানে চিকিৎসক গৌতম দত্তর তত্ত্বাবধানে রয়েছেন। 


বেশকিছুদিন আগে আদালতের নির্দেশে যতীন দাস রোডের বাড়ি থেকে বের করে দেওয়া হল নাট্যকার মনোজ মিত্রের জিনিসপত্র। তাঁর বিরুদ্ধে ঘর দখল করে রেখে দিনের পর দিন ভাড়া না দেওয়ার অভিযোগ উঠেছিল। ৬০ বছর ধরে সেখানেই ঘর ভাড়া নিয়ে রেখেছিলেন নাট্যকার মনোজ মিত্র। জানা গিয়েছে, সেখানে মূলত নাটকের রিহার্সাল হত। কিন্তু এখন বাড়িওয়ালার অভিযোগ, গত কয়েক বছর ধরে কিছুই হত না ওই ঘরে। এমনকী বাড়ির ভাড়াও দিচ্ছিলেন না মনোজ মিত্র।


বহুদিন ধরে বাড়ি ভাড়া না দেওয়ার মামলা গড়ায় কলকাতা হাইকোর্ট পর্যন্ত। রাস্তায় বের করে দেওয়া হয় তাঁর সমস্ত মালপত্র। 



আরও পড়ুন, Ashima Mukhopadhyay Death: ঘুমের মধ্যেই প্রয়াত 'চৌরঙ্গী' সুরকার অসীমা মুখোপাধ্যায়


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)