জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দো অউর দো প্যায়ার' মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী বিদ্যা বালান। এই ছবিতে তাঁকে প্রতীক গান্ধীর সঙ্গে দেখা যাবে। ২০০৫ সালে 'পরিণীতা' ছবি দিয়ে বলিউডে ডেবিউ দেয়। তথাকথিত কোনও 'ফিল্মি কানেকশন' ছাড়াই বলিউডে ইন্ডাস্ট্রির বিভিন্ন চ্যালেঞ্জের সামনে দাঁড়িয়েছেন বিদ্যা। অভিনেত্রী নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছে। এর পাশাপাশি ইন্ডাস্ট্রিতেও নিজের একটি আলাদা জায়গা করে নিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিদ্যা বলেন যে ইন্ডাস্ট্রি কারো বাবার নয়, না হলে আজ সব তারকা কিডস সফল হত।


আরও পড়ুন:Kamal Sadanah: 'বাবা আমার মা ও বোনকে খুন করে, এমন কী আমাকেও গুলি করে', বিস্ফোরক বলিউড হিরো


ইন্ডাস্ট্রিতে পক্ষপাতিত্বের বিষয়ে অভিনেত্রী বলেন, 'নেপোটিজম অথবা নো নেপোটিজম। আমি এখানেই আছি। কারোর বাপের ইন্ডাস্ট্রি নয়। নাহলে সব বাপের বেটারা, বাপের বেটিরা সফল হত।'


একই সাক্ষাৎকারে বিদ্যা বলেন যে তিনি একাই অনেক কিছু করেছেন। তিনি বলেন, 'আমি আমার কাজ করে খুবই আনন্দ পেতাম। এমন সময় এসেছিল যখন আমার মনে হত, কিছু মানুষ যদি আমার পাশে থাকত যারা একটু দয়ালু হত। কিন্তু সুযোগের পরিপ্রেক্ষিতে, আমি মনে করি না যে কেউ আমাকে আমার অংশ অস্বীকার করতে সক্ষম হয়েছে।'


অন্যদিকে, বিদ্যার  'দো অউর দো প্যায়ার'  মুক্তির অপেক্ষায়। এই ছবিতে তাঁকে প্রতীক গান্ধীর সঙ্গে দেখা যাবে। এছাড়াও ইলিয়ানাও এই ছবির একজন এমন চরিত্র, যার বিশেষ ভূমিকা মুগ্ধ করবে সকলকে। ১৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। এটি একটি কমেডিতে ভরপুর রোম্যান্টিক ছবি।


আরও পড়ুন: Kourtney Kardashian: অসুস্থ হলেই চাই টাটকা দুধ, তবে নিজেরই, চমকে দিলেন এই কারদাশিয়ান!


এছাড়াও আনিস বাজমি পরিচালিত 'ভুল ভুলাইয়া থ্রি'তে অভিনয় করেছেন বিদ্যা। সেখানে রয়েছেন কার্তিক আরিয়ান ও তৃপ্তি দিমরি। এটা এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি যেটা বাজমি তৈরি করছেন।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)