নিজস্ব প্রতিবেদন : ফিটনেস আইকন ও অ্যাকশন হিরো হিসাবে বিদ্যুৎ জামালের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। টুইটারে প্রায় ১ লক্ষ ৭২ হাজার ফলোয়ার তাঁর। সেখানে প্রায়শই নিজের শারীরিক কসরতের ভিডিয়ো পোস্ট করেন বিদ্যুৎ। শুক্রবার এমনই এক ভিডিয়ো পোস্ট করেন বিদ্যুৎ। আর তার পরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার মুখ পড়তে হয় অভিনেতাকে।।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবারের ভিডিয়োটিতে দেখা যায়, একটি রান্নার গ্যাসের সিলিন্ডার নিয়ে কসরত করছেন বিদ্যুৎ। কখনও অবলীলায় ভারি সিলিন্ডার নিয়ে এক হাতে বন বন করে ঘোরাচ্ছেন। কখনও আবার সিলিন্ডারটি ধরে এক পায়ে বৈঠক করছেন। ফলোয়ারদের চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ভিডিয়োর ক্যাপশানে লিখলেন, "এবার এটা করে দেখাও"। সঙ্গে লিখলেন, "যাঁদের বিশ্বাস হয় না , তাদের জানিয়ে রাখি, এটা একটা গ্যাস-ভর্তি সিলিন্ডার। শরীর সব সময়েই কসরতের জন্য প্রস্তুত, বিষয়টা খালি মনের। অজুহাত দেওয়া বন্ধ কর।"


আরও পড়ুন-ফের কাছাকাছি রণবীর কাপুর-দীপিকা পাড়ুকোন!



ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তাঁর বিরুদ্ধে সরব হয় নেটিজেনরা। বিদ্যুৎকে দায়িত্বজ্ঞানহীন বলে কটাক্ষ করেন অনেকেই। নেটিজেনদের কথায়, গ্যাস সিলিন্ডার নিয়ে ব্যায়াম করতে যাওয়া কোনও বদ্ধিমানের কাজ নয়। যে কোনও সময়ে বড়সড় বিপদ ঘটে যেতে পারে। শুধু তাই নয়, অনেকেই বলিউড হিরোদের আদব কায়দা ফলো করে থাকে। কীভাবে বিদ্যুৎ তাঁর ফলোয়ারদের গ্যাস-ভর্তি সিলিন্ডার নিয়ে ব্যায়াম করতে উৎসাহ দিতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। একজন লেখেন, "এটা করার মতো ফিটনেস আছে কিনা সেটা বড় ব্যাপার নয়। এটা চেষ্টা করা উচিত নয়। এলপিজি ভীষণই দাহ্য। এটি করা ভীষণই বিপদজনক। কাউকে করতে উৎসাহিত করাও দায়িত্বজ্ঞানহীনতার প্রমাণ।"



আরেকজন লেখেন, "এটা করা একদমই উচিত নয়। সেলেব্রিটি হলে লোকদের এধরনের চ্যালেঞ্জ করার আগে ভাবুন। ফ্যানেরা হিতাহিত জ্ঞান হারিয়ে এটি করার চেষ্টা করতে পারেন এবং হসপিটাল বা সোজা উপরে পৌঁছে যেতে পারেন।"



বিদ্যুতে্র ভিডিয়োর কমেন্টে একজন লিখলেন, "জানিয়ে রাখা ভাল, গ্যাস সিলিন্ডার ভীষণই দাহ্য। সাবধানতার সঙ্গে এটি ব্যবহার উচিত। এটি সম্পূর্ণ নির্বোধের মতো কাজ ও পাগলামি। কেউ এটা দেখে চেষ্টা করতে গিয়ে অ্যাক্সিডেন্ট হলে তার দায় কি আপনি নেবেন?"



অনেকেই আবার বিষয়টি মুম্বই পুলিসের নজরে আনার চেষ্টা করেছেন।




প্রসঙ্গত, বলিউডের ছবিতেও মার্শাল আর্টস, স্টান্ট করার জন্য অনেকেই বিদ্যুৎ জামালকে পছন্দ করেন। হিন্দি সিনেমার পাশাপাশি তামিল ছবিতেও অভিনয় করেছেন বিদ্যুৎ জামাল।


আরও পড়ুন-ক্যান্সার আক্রান্তদের জন্য নিজের চুল দান করলেন RJ লাবণ্য