নিজস্ব প্রতিবেদন : গুজরাটে চলছে ভারত-বনাম (India vs England) ইংল্যান্ড তৃতীয় টেস্ট ম্যাচ। বাবা হওয়ার পর মাঠে ফিরেছেন বিরাট কোহলি ( Virat Kohli)। বুধবার, আহমেদাবাদে ভারতীয় দলের হয়ে খেলছেন কোহলি। আর বাবার খেলা দেখতে মাঠে হাজির হয়েছেন 'বিরুষ্কা'র ছোট্ট মেয়ে ভামিকা। হ্যাঁ, ঠিকই শুনছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, স্ত্রী ও সদ্যোজাত সন্তানকে মুম্বইয়ে একা রেখে যেতে চাননি বিরাট  ( Virat Kohli)। তাই অনুষ্কাও চার্টার্ড বিমানে পৌঁছে গিয়েছেন মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। তাই খেলা দেখতে গিয়ে অনুষ্কার কোলে ভামিকাকেও আপনারা দেখতে পেতে পারেন। প্রসঙ্গত, বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার বয়স এখন মাত্র দেড়মাস। গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মেয়ের ​জন্মের ২১ দিন পর তার প্রথম ছবি প্রকাশ করেন অনুষ্কা শর্মা। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে ছোট্ট মেয়েকে কোলে নিয়ে বিরাটের সঙ্গে পোজ দিতে দেখা যায় তাঁকে। জানান মেয়ের নাম রাখা হয়েছে 'ভামিকা'।  অভিনেত্রী জানান, বিরাট এবং তাঁর নাম মিলিয়ে মেয়ের নাম রাখা হয়েছে 'ভামিকা'। জানা যাচ্ছে, দুর্গার অপর নাম হল ভামিকা। 


আরও পড়ুন-''রথের দড়ি দিয়ে বাংলা ভাগের চেষ্টা হচ্ছে'' রামগড়ে BJP-কে নিশানা Soham-র



প্রসঙ্গত বুধবার সকালেই বিরাট-অনুষ্কাকে দেখা গিয়েছে আহমেদাবাদ বিমানবন্দরে। বিরাটের পরনে ছিল হালকা নীল টি-শার্ট ও হাতে ট্রলি। আর অনুষ্কা (Anushka Sharma) পরেছিলেন কালো লং কুর্তি, ডেনিম জিন্স। চোখে চশমা। সেই ছবি লেন্সবন্দি করেছেন পাপারাৎজিরা। তবে বিরাট-অনুষ্কার অনুরোধ মেনেই তাঁরা ভামিকার ছবি প্রকাশ করেননি। এখম মোতেরার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভামিকাকে দেখা যায় কিনা সেটাই দেখার...।


আরও পড়ুন-বিয়ের ২২ বছর, ফিরে দেখা Ajay-Kajol-র বিয়ের অদেখা মুহূর্ত...