নিজস্ব প্রতিবেদন : বলিউডের আনাচে কানাচে কান পাতলে এখন শোনা যাচ্ছে শুধু একটাই কথা। বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ে নিয়ে সরগরম বলিউড থেকে সোশ্যাল মাধ্যম। অবশেষে নাকি এক হচ্ছেন এই লাভবার্ডস। তবে বিয়ের নিয়ে প্রকাশ্যে টুঁ শব্দটিও করেননি দু'জনের কেউই। তবুও জল্পনা কি আর থামে? তার উপর মুম্বই বিমানবন্দরে অনুষ্কা ও তাঁর পরিবারের সঙ্গে পুরোহিত অনন্ত বাবার ইতালি উড়ে যাওয়া সেই জল্পনা আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। 



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যদিও বৃহস্পতিবার রাতে মুম্বই বিমানবন্দর থেকে সোজা ইতালি না গিয়ে সুইৎজারল্যান্ডের বিমান ধরেন অনুষ্কার পরিবার। তবে মিডিয়ার চোখকে ফাঁকি দিতেই তাঁরা সুইৎজারল্যান্ড হয়ে ইতালি যাচ্ছেন বলে মনে করছেন অনেকেই। 


অন্যদিকে দিল্লি থেকে পরিবারের সঙ্গে ইতালি উড়ে গেছেন বিরাটের পরিবারও।  তাই এমাসেই অনুষ্কা-বিরাট গাঁটছাড়া বাঁধছেন বলে অনেকই মনে করেছেন। খুব সম্ভবত আগামী ১১ ও ১২ ডিসেম্বর বিয়ের করতে চলেছেন তাঁরা, আর ৯ ডিসেম্বর রয়েছে প্রি ওয়েডিং পার্টি।


বিশেষ করে অনুষ্কার পরিবারের সঙ্গে অনন্ত বাবার ইতালি উড়ে যাওয়া অনুষ্কা-বিরাটের বিয়ের খবরকেই জোরদার করছে। এবছরের শুরুতেই অনন্তবাবার সঙ্গে উত্তরাখণ্ডে দেখা করেছিলেন বিরাট-অনুষ্কা। সূত্রের খবর অনুষ্কার পরিবার দীর্ঘদিন ধরেই এই পুরোহিতের অনুগামী।


 


আরও পড়ুন- দীপিকা কৈ! বারে গিয়ে সোনাক্ষীর সঙ্গে নাচে মজলেন রণবীর