নিজস্ব প্রতিবেদন : ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে সেরেছেন। মধুচন্দ্রিমা সেরেছেন কোনও এক বরফঘেরা অজ্ঞাত জায়গায়। এরপর দেশে ফিরে প্রথমে দিল্লি এবং মুম্বইতে হয়েছে তাঁদের বিলাসবহুল রিসেপশন। বিরাট-অনুষ্কার সেই হাই প্রোফাইল রিসেপশনে কে না হাজির ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে সচিন তেন্ডুলকর কিংবা শাহরুখ খান, বিরুষ্কার রিসেপশন যেন ছিল একেবারে তারকাখচিত। এবার সেই বিরুষ্কা মুম্বইতে নতুন ঘরে থাকার পরিকল্পনা করছেন জানেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : নারী দিবসে জয়া, শ্বেতাদের সঙ্গে ঐশ্বর্য নেই কেন? প্রশ্ন অমিতাভকে


রিপোর্টে প্রকাশ, ওরলিতে একটি বাড়ি ভাড়া নিয়েছেন বিরাট-অনুষ্কা। তার ভাড়া কত জানেন? শোনা যাচ্ছে, বিরাট-অনুষ্কার সেই বাড়ির জন্য প্রতি মাসে ১৫ লক্ষ করে গুনতে হবে। মাথা ঘুরে গেল নাকি শুনে? ভাড়ার কথা শুনে বিরুষ্কার ভক্তদের মাথা যতই ঘুরে যাক না কেন, তাঁরা কিন্তু এখন নতুন ঘর সাজাতেই ব্যস্ত।


আরও পড়ুন : মেয়ের জন্মদিনে প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের কাছাকাছি এলেন করিশ্মা!


সম্প্রতি ওরলির ওই বাড়ির একটি ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন বিরাট কোহলি। যেখানে আরব সাগরের দিকে মুখ করে দাঁড়িয়ে থাকতে দেখা যায় বিরাটকে। যা দেখে অনেকেই বিরুষ্কার নতুন বাড়ি বলে মনে করতে শুরু করেন। কিন্তু, সেই ভুলটা ভেঙে দেন বিরাট নিজেই।


আরও পড়ুন : নির্জন রাস্তায় বাইক চালাচ্ছেন জাহ্নবী


জানা যায়, ওরলির ওমকার প্রজেক্টে ৩৫ তলায় যে বিলাসবহুল ঘর কিনছেন বিরাটরা, তা এখনও সম্পূর্ণ হয়নি। সেই কারণে আপাতত ওরলির এই ভাড়া বাড়িতেই থাকবেন তাঁরা। আর সেই বাড়ির ভাড়া প্রতি মাসে ১৫ লক্ষ করেই গুনতে হবে ভারতের অন্যতম ‘পাওয়ার কাপল’-কে।