নিজস্ব প্রতিবেদন : বিরুষ্কার বিয়ে, আর এই নিয়েই এখন বি-টাউনে যত হৈচৈ। রূপকথার মতোই বিয়ে করছেন এই লাভ বার্ড। তবে বিরাট-অনুষ্কার প্রেম কাহিনিটাও রূপকথার মতোই। একজন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র ও অন্যদিকে বলিউডের রাজকন্য। দুজনের জগত একেবারেই আলাদা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে কীভাবে হল দুজনের আলাপ, কীভাবেই বা প্রেম? যা কিনা বিয়ের বন্ধনে বাঁধা পড়ছে। তা জানতে ইচ্ছে হয় বইকি।


সালটা ২০১৩, বিরাট-অনুষ্কার নাকি প্রথম আলাপ একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করতে গিয়ে। সেখান থেকেই বন্ধুত্ব। এরপর বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যেতে শুরু করে বিরাট ও অনুষ্কাকে। সেখান থেকেই ছড়াতে থাকে গুজব ছড়াতে থাকে তাঁরা নাকি ডেট করছেন। 



২০১৪র জানুয়ারিতে টিম ইন্ডিয়া যথন সাউথ আফ্রিকা থেকে ফেরে তখন সব খেলোয়াড়রা হোটেলে ফিরে গেলেও বিরাটকে অনুষ্কার ফ্ল্যাটে যেতে দেখা যায়। এমনকি  অনুষ্কাই বিরাটের জন্য বিমানবন্দরে গাড়ি পাঠান। শুরু হয় জল্পনা। 



এরপরে সেবছরই ফেব্রুয়ারি মাসে ভারতীয় দল নিউজিল্যান্ড সফরে যাওয়ার পর অনুষ্কাও নিউজিল্যান্ডে পৌঁছন।  তাঁদেরকে হাত ধরে সেখানে ঘুরতেও দেখা যায়। 



এরপর অনুষ্কাকে সারপ্রাইজ দিতে শ্রীলঙ্কা পৌঁছন বিরাট। অনুষ্কা তখন 'বোম্বে ভেলভেট'এর শ্যুটিংয়ে ব্যস্ত। পরে অনুষ্কার ২৬ বছরের জন্মদিনে বিরাট ফের তাঁকে সারপ্রাইজ দিতে উদয়পুরে যান। তখনও অনুষ্কা ফিল্ম 'পিকে'র শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। পরে ২০১৪র অক্টোবরে বিরুষ্কাকে একসঙ্গে গ্যালারিতে বসে ইন্ডিয়া প্রিমিয়ার লিগ দেখতে দেখা যায়। এরপর থেকে প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যেতে শুরু করে।



শ্রীলঙ্কা সফরে খেলতে গিয়ে সেঞ্চুরির পর মাঠ থেকে অনুষ্কার উদ্দেশ্যে ফ্লাইং কিস দেন।



পরবর্তীকালে একটা অনুষ্ঠানে গিয়ে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন বিরাট। বলেন, 'যা কিছু প্রকাশ্যে এসেছে, আমার আর লুকানোর কিছুই নেই।'
একই ভাবে অনুষ্কাও এক অনুষ্ঠানে গিয়ে বলেন, ' আমরা কিছুই লুকাচ্ছি না, আর পাঁচজনের আমরাও সম্পর্কে রয়েছি।'



এরপর ২১ জুলাই ২০১৫য় ভোগ বিউটি অ্যাওয়ার্ডে প্রথম একসঙ্গে রেড কার্পেটে হাজির হন বিরুষ্কা। সেদিন সন্ধেয় সকলের নজর কাড়ে এই জোড়ি। 



পরে ফিল্ম NH10 নিয়ে সাক্ষাৎকার দিতে গিয়ে মেজাজ হারান অনুষ্কা। সিনেমা নিয়ে সাক্ষাৎকার দিতে যাওয়া সত্ত্বেও তাকে নাকি তাঁদের সম্পর্ক নিয়েই বেশি প্রশ্ন করা হচ্ছিল। পরে অবশ্য সেজন্য ক্ষমাও চান তিনি। 



পরবর্তীকালে শোনা যায় এক ম্যাগাজিনের কভার ফটোর জন্য অনুষ্কার খোলামেলা ফটোশ্যুটে কিছুটা বিরক্ত হন বিরাট। তিনি নাকি এনিয়ে অনুষ্কার কাছে ক্ষোভও প্রকাশ পড়েন।



এরপরে বিরাট-অনুষ্কার সুখের স্বর্গে ভাঙন ধরে। ২০১৬ ফেব্রুয়ারি মাসে খবর শোনা যায় বিরাট-অনুষ্কার সম্পর্কে নাকি ভাঙন ধরেছে। তাঁরা নাকি দুজনেই দুজনের কাজে মন দিতে চান। পরে সে সম্পর্কে আবারও জোড়া লাগে। সবাইকে অবাক করে দিয়ে 'সুলতান'এর সাকসেস পার্টিতে হাজির হন বিরুষ্কা।  তবে দুজনের মধ্যে ফের ঝামেলা শুরু হয়। এবার অবশ্য কারণটা খুব গুরুতরই ছিল।শোনা যায় বিরাট বিয়ে করতে চাইছিলেন। তবে অনুষ্কা এত তাড়াতাড়ি বিয়েতে রাজি হননি, কেরিয়ারে মন দিতে চাইছিলেন।  দুজনের ব্রেকআপের খবর সামনে আসতে থাকে। ইনস্টাগ্রামে একে অপরকে ফলো করা বন্ধ করে সেই ব্রেকআপে জল্পনাই নিশ্চিত করেন বিরাট ও অনুষ্কা।  



কিন্তু ফের কাছাকাছি আসেন তাঁরা। যুবরাজ ও হেজেল কিচের বিয়ের সময় ফের হাতে হাত ধরে আসতে দেখা যায় বিরুষ্কাকে। অনেকেই বলেতে থাকেন ট্রু লাভ কখনোও দূরে থাকে না।



যদিও মাঝে অনুষ্কা বিরাট মাঝে আলাদা হয়ে গেলেও বিরাট সব সময়ই অনুষ্কার পাশে দাঁড়িয়েছেন। বিরাটের খারাপ খেলার জন্য সকলে যখন অনুষ্কাকে দায়ি করছিলেন তাঁর কড়া নিন্দা করে সোশ্যাল সাইটে 'শেম' লিখে লম্বা একটা পোস্ট দেন বিরাট। 



এরপরেও দুজনে দুজনের প্রশংসা করে বহুবার সোশ্যাল সাইটে পোস্ট করেছেন। 




এরপর ২০১৭র ভ্যালেন্টাইনস ডের দিন অনুষ্কার উদ্দেশ্যে একটা বিশেষ লেখা লিখে দুজনের ছবি পোস্ট করেন বিরাট। 



ওম্যানস ডে তে নিজের অনুপ্রেরণা হিসাবে মায়ের পরেই অনুষ্কাকে স্থান দিয়েছেন বিরাট। 



এমনকি অনুষ্কা তাঁকে দাড়িতেই দেখতে বেশি পছন্দ করেন বলে বিরাট দাড়িও কাটেননি।



এবছরই শুরুর দিকে উত্তরাখন্ডে দেরাদুনে নিজের পারিবারিক গুরুর সঙ্গে দেখা করেন বিরাট অনুষ্কা। সেখানে তাঁদের সঙ্গে তাঁদের দুজনের পরিবারও যায়। সেসময় নাকি তাঁরা এনগেজমেন্ট সেরে ফেলেছিলেন বলে শোনা যায়।যদিও সেকথা অস্বীকার করেন বিরাট। 





তবে অনুষ্কা তার কাছে কতটা লাকি সেকথা বহুবার স্বীকার করেন বিরাট। বলেন, মোহালিতে খুব সিরিয়াস টেস্ট ম্যাচ চলছিল,অনুষ্কা আমাকে সারপ্রাইজ দিতে সেখানে পৌঁছলো। আর তার সঙ্গেই আমার সঙ্গে এল আরও একটা সারপ্রাইজ। আমাকে টেস্ট দলের অধিনায়ক করে দেওয়া হল।



কিছুদিন আগেও নিউ ইয়র্কে আইফা অ্যাওয়ার্ড চলাকালীন অনুষ্কার সঙ্গে সময় কাটাতে দেখা যায় বিরাটকে।



সম্প্রতি জাহির-সাগরিকার বিয়ে থেকে রিসেপশন সবেতেই বিরুষ্কাকে একসঙ্গেই দেখা গেছে। 



সম্প্রতি মান্যবর নামক এক ঐতিহ্যশালী পোশাক ব্র্যান্ডের  বিজ্ঞাপনেও অনুষ্কাকে বিয়ের প্রতিশ্রুতি দিতে দেখা যায় বিরাটকে। আর শেষপর্যন্ত আজ সোমবার সত্যি সত্যি তাঁদের সাতপাকে বাঁধা পড়ার খবর সামনে এল। শোনা 


 



যাচছে গত শনিবারই নাকি তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।



আরও পড়ুন- বিয়ে করলেন বিরাট-অনুষ্কা, দেখুন প্রথম ছবি