নিজস্ব প্রতিবেদন : করোনা প্রকোপে দেশজুড়ে লকডাউন। এবার এই পরিস্থিতিতে দৈনিক রোজগেরে শ্রমিকদের পাশে দাঁড়ালেন অভিনেতা বিবেক ওবেরয়। গোটা দেশের এই কঠিন পরিস্থিতিতে ৫ হাজার শ্রমিকের দায়িত্ব নিয়েছেন বিবেক ওবেরয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেশে লকডাউনের এই পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দৈনিক রোজগেরে শ্রমিকরা। এই পরিস্থিতিতে তাঁদের রোজগার প্রায় বন্ধ বললেই চলে। বিবেক ওবেরয় জানিয়েছেন, ''আমরা দেখছি, লকডাউনের এই পরিস্থিতিতে বহুদিন ধরে পরিযায়ী শ্রমিকরা আটকে রয়েছেন বিভিন্ন প্রান্তে। এমন অনেকেই রয়েছেন যাঁরা প্রয়োজনীয় জিনিস পাচ্ছেন না। পরিবার সন্তানদের খাবারের জন্য লড়ে যাচ্ছেন। আমি তাই এইরকম ৫ হাজার শ্রমিকের পরিবারের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।''


আরও পড়ুন-'দয়া করে ফিরে এসো ইরফান', বন্ধুকে কিছুতেই ভুলতে পারছেন না দীপিকা!


বিবেক ওবেরয় জানিয়েছেন 'Support Aid & Assist The Helpless – SAATH', নামে একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে মিলিতভাবে এই পদক্ষেপে এগিয়ে এসেছেন তিনি। গোটা দেশে মোট ৫ হাজার দৈনিক রোজগেরে শ্রমিকের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর কথা জানিয়েছেন বিবেক ওবেরয়। যাতে প্রয়োজনীয় জিনিস কেনার পর বাকি টাকা তাঁদের কাছেই থাকে। পাশাপাশি এভাবে সমস্ত মানুষকেই এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন অভিনেতা বিবেক ওবেরয়।