নিজস্ব প্রতিবেদন : সেলিব্রেশনের শুরুটা করেছিলেন শশী কাপুর। সেই থেকে কাপুর বাড়িতে চলছে ক্রিসমাসের সেলিব্রেশন। যা এখনও অব্যাহত। আর তাই বড়দিন এলেই যে যেখানেই থাকুন না কেন, কাপুর বাড়ির সদস্যরা সবাই হাজির হয়ে যান এক জায়গায়। এবারও তার অন্যথা হয়নি। ক্রিসমাসের সকালেই বাবা রণধীর কাপুর এবং মা ববিতা কাপুরের বাড়িতে এসে হাজির হন কাপুর-কন্যারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউড গায়িকা অলকা ইয়াগনিকের মেয়ের রিসেপশনের তারার মেলা, দেখুন
স্বামী সইফ আলি খান এবং তৈমুরকে নিয়ে যেমন কাপুর ম্যানসনে ঢুকতে দেখা যায় করিনা কাপুর খানকে, তেমনি মেয়ে সামাইরা এবং ছেলে কিয়ানকে নিয়ে হাজির হন করিশ্মা কাপুরও। ক্রিসমাস উজ্জাপনে হাজির হয়ে যান রণবীর কাপুরও। বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুর কাছে না থাকলেও, দিদি করিশ্মা, করিনাদের সঙ্গে ক্রিসমাসের সেলিব্রেশনে মেতে ওঠেন 'সঞ্জু' অভিনেতা।


আরও পড়ুন : দীপিকার কোমর জড়িয়ে নাচছেন রণবীর, ভাইরাল ভিডিও
দেখুন কাপুর বাড়ির ক্রিসমাস সেলিব্রেশনের সেই ছবি এবং ভিডিও...


 








সইফ এবং তৈমুরকে নিয়ে যখন কাপুর বাড়িতে হাজির হন করিনা কাপুর খান, তখন পতৌদিদের পরনে ছিল একই রঙের পোশাক। অর্থাত ছোট্ট টিম-এর সঙ্গে একই রঙের জামা পড়ে শ্বশুরবাড়িতে হাজির হন সইফ আলি খান।
তৈমুরের জন্মদিন উপলক্ষে দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটিয়ে সইবে সবে দেশে ফেরেন সইফ, করিনা। ছেলের জন্মদিনের পাশাপাশি একটি বিজ্ঞাপনের শুটিং নিয়েও কেপটাউনে ব্যস্ত ছিলেন নবাব-বেগম। কিন্তু, তার মধ্যে থেকেই সময় বের করে ২০ ডিসেম্বর ছোট্ট টিম-কে নিয়ে তাঁরা বেরিয়ে পড়েন। জন্মদিনে ছেলে বাঘ দেখিয়ে, ঘোড়ায় চড়িয়ে এবং কেক কেটে পালন করেন পতৌদির ছোট্ট নবাবের দু' বছরের জন্মদিন।