নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেয়ে প্রকাশ্যে এল 'নগরকীর্তন'-এর ট্রেলর। যেখানে একজন রূপান্তরকামীর সঙ্গে বাঁশিওয়ালার ভালবাসার গল্পকে তুলে ধরা হয়েছে। কিন্তু, রূপান্তরকামীর সঙ্গে বাঁশিওয়ালার ভালবাসা কি শেষ পর্যন্ত পরিণতি পাবে? তা জানার জন্য অপেক্ষা করতে হবে ফেব্রুয়ারি পর্যন্ত। কারণ আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে পরচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই সিনেমা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : NRS-এ কুকুর নিধন নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিনেত্রী মিমির মন্তব্য ঘিরে জল্পনা
দেখুন ট্রেলর...



 অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং রিদ্ধি সেন রয়েছেন সিনেমার মুখ্য চরিত্রে। গত ১০ জানুয়ারি এই সিনেমার টিজার মুক্তি পায়। টিজারে রিদ্ধি সেনের দেখা সেভাবে মেলেনি। কিন্তু, ট্রেলরে রিদ্ধি সেন এবং হৃত্বিক চক্রবর্তীকে যে এক্কেবারে অন্যরূপে দেখা গিয়েছে, তা কিন্তু বেশ স্পষ্ট। 


আরও পড়ুন : বাঁশিওয়ালার সঙ্গে রূপান্তরকামীর প্রেমের গল্প বলবে 'নগরকীর্তন'
'নগরকীর্তন' যে একেবারে অন্যরকমের ভালবাসার গল্প বলবে, তার আভাস আগে থেকেই দিয়েছিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। পরিচালকের কথা অনুযায়ী, এক্কেবারে অন্য ধারার ছবি হিসেবেই প্রকাশ্যে এসেছে ট্রেলর। পাশাপাশি বহু আগেই পরিচালক আরও জানিয়েছিলেন সেন্সর বোর্ড তাঁর 'নগরকীর্তন' ছবিটি থেকে ৩টি ঘনিষ্ঠ দৃশ্য বাদ দিতে বলেছে। তবে এই দৃশ্যগুলি বাদ দেওয়ার পরও ছবিটি দর্শকদের বুঝতে বিশেষ অসুবিধা হবে না বলেই জানিয়েছিলেন তিনি।