নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় বিবাহবার্ষীকি উপলক্ষে মলদ্বীপে পাড়ি দিলেন বতসল শেঠ এবং ইশিতা দত্ত। দ্বিতীয় বিবাহবার্ষিকীতে একান্তে সময় কাটিয়ে সেই ছবি যখন সোশ্যাল সাইটে শেয়ার করেন বতসল এবং ইশিতা, তা ভাইরাল হয়ে যায়।
দেখুন সেই ছবি ...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 




জানা যাচ্ছে, রিস্তো কে সউদাগর- বাজিগর নামে একটি শোয়ের শ্যুটিংয়ের সময় বতসল শেঠের সঙ্গে পরিচয় হয় ইশিতার। শো চলাকালীন বতসলের সঙ্গে  ইশিতার সম্পর্কও শক্তিশালী হতে শুরু করে। ওই সময় আচমকাই শ্যুটিংয়ের মাঝে দুর্ঘটনার মুখে পড়েন ইশিতা। রিয়েল লাইফ হিরো হয়ে ইশিতাকে ওই সময় রক্ষা করেন বতসল। সেই থেকে তাঁদের সম্পর্কের সূত্রপাত হয়। সেই সম্পর্কের জেরেই অবশেষে ২০১৭ সালের ২৮ নভেম্বর গাঁটছড়া বাঁধেন বতসল শেঠ এবং ইশিতা দত্ত। 
প্রসঙ্গত, মাদার ইন্ডিয়ার শ্যুটিংয়ের সময় নার্গিসকে যেভাবে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে বিয়ের পিঁড়িতে বসেন, সুনীল দত্ত, ইশিতা এবং বতসলের সম্পর্কের সূত্রপাতও সেইভাবেই হয় বলে মন্তব্য করতে শুরু করেন বি টাউনের একাংশ।
বিয়ের সময় কোনও আড়ম্বর নয়, সনাতনি রীতি মেনেই ইস্কন মন্দিরে বিয়ে সারেন বতসল শেঠ এবং ইশিতা দত্ত। কিন্তু বতসলের সঙ্গে বিয়ের সময় সেখানে হাজির ছিলেন না ইশিতা দত্তের দিদি তনুশ্রী দত্ত।