নিজস্ব প্রতিবেদন: প্রচার শুরু করলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী লাভলি (অরুন্ধুতী) মৈত্র। মঙ্গলবার সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে (WB assembly election 2021) হাজির হন লাভলি। সোনারপুর দক্ষিণ বিধানসভা এলাকায় এই প্রথম কোনও তারকা বিধানসভা নির্বাচনে প্রতিদ্ধন্দ্বিতা করছেন। ফলে লাভলি মৈত্রকে নিয়ে তৃণমূল কংগ্রেসের (TMC) সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে হাজির হয়ে মঙ্গলবার বিপদতারিণী মন্দিরে পুজো দেওয়ার পর কর্মীদের সঙ্গে কথা বলেন লাভলি মৈত্র। অভিনেত্রী বলেন, 'আমি সবার ঘরের মেয়ে।' এতদিন তাঁকে সবাই টেলিভিশনের পর্দায় দেখতেন। এবার থেকে তাঁকে সবাই সামনাসামনি দেখতে পাবেন। পাশাপাশি লাভলি আরও বলেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) একজন সৈনিক। ফলে অভিনয় জীবন থেকে রাজনীতিতে প্রবেশ করে তিনি আরও বেশি করে মানুষের আশীর্বাদ পাবেন বলেও আশা প্রকাশ করেন লাভলি (Lovely Maitra)।  পাশাপাশি তৃণমূল কংগ্রেসের ২৯৪টি আসনের প্রার্থীই মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁরা প্রার্থী হয়েছেন ঠিকই কিন্তু মানুষ ভোট দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।


আরও পড়ুন : Corona-য় আক্রান্ত Ranbir Kapoor


বিধানসভা নির্বাচনের প্রচারে হাজির হয়ে বিজেপির (BJP) বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন লাভলি। তিনি বলেন, ভারতীয় জনতা পার্টি বাংলার মেয়েদের অসম্মান করেছে। শিল্পীদের অসম্মান করেছে। বাংলা সংস্কৃতি ও ভাষার উপর আঘাত করেছে বিজেপি। তার প্রতিবাদে তিনি সক্রিয় রাজনীতি নেমেছেন বলেও জানান এই তারকা প্রার্থী ।


যে সমস্ত অভিনেতা-অভিনেত্রী (Actor) বিজেপিতে গিয়েছেন, সেটা তাঁদের ব্যাপার। তবে বিজেপিতে যাওয়া অভিনেত্রীদের মতো তিনি 'বিশ্বাসঘাতক' হতে পারবেন না। বিধায়ক নির্বাচিত হলে তিনি সব সময় মানুষের পাশে থাকবেন। সোনারপুর দক্ষিণের মানুষ তাঁর উপর ভরসা রাখতে পারেন বলে প্রত্যেককে আশ্বস্ত করেন লাভলি।


আরও পড়ুন : WB assembly election 2021 : চণ্ডীপুর বিধানসভায় প্রচার Soham-র


এসবের পাশাপাশি লাভলি আরও বলেন, তিনি ভোটে দাঁড়ানোয়, তাঁর স্বামী সৌম্য রায়কে হাওড়া জেলার পুলিস সুপার (গ্রামীণ) পদ থেকে সরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন। বিজেপি কেন এত ভয় পাচ্ছেন বলে প্রশ্ন তোলেন লাভলি। তবে যা-ই হোক না কেন, তাঁর মনে জোর রয়েছে। জয়ের ব্যাপারে তিন আশাবাদী বলেও জানান অভিনেত্রী।