নিজস্ব প্রতিবেদন: ভবানীপুরে বিজেপি তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) প্রচারে গিয়ে বাধার মুখে পড়েন। এমনই গুরুতর অভিযোগ করছেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গোপাল নগর এলাকায় ৭৪ নম্বর ওয়ার্ডে যখন প্রচার শুরু করেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh),  তখনই তাঁদের উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। বাধা দেওয়া হয় প্রচারে। মহিলাদের গালিগালাজ করার অভিযোগও উঠে আসছে। এরপরই থানায় দলের কর্মীদের নিয়ে থানায় যান রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh)। সেখানে গিয়ে বিক্ষোভ দেখান তিনি। 


রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh) বলেন, ' তৃণমূল সুত্রেই জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী অন্য কোনও আসন থেকে দাঁড়াচ্ছেন। তিনি বুঝতে পারছেন নন্দীগ্রামে হারতে বসেছেন। সে জন্যই অন্য কোথাও থেকে দাঁড়ানোর ভাবনা চিন্তা করছেন। উনি বেশ কিছু কিছু সিট খুঁজে বেড়াচ্ছেন যার মধ্যে  অবশ্যই রয়েছে ভবানীপুরের আসন। গণতান্ত্রিক অধিকারে অবশ্যই তিনি দাঁড়াতে পারেন যে কোনও জায়গা থেকে। কিন্তু যে কোনও জায়গায় তাঁর হার নিশ্চিত এবং অন্যান্য জায়গাতেও যাঁরা তৃণমূলের প্রার্থী রয়েছেন, সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে ভোট দিচ্ছেন। তাঁর জন্য ভারতীয় জনতা পার্টিকে কোনও  পরিশ্রম করতে হচ্ছে না। আমাদের শুধু একটাই পরিশ্রম হচ্ছে আমরা চিৎকার করে বলছি অন্যায়ের পাশ  ছেড়ে ন্যায়ের পাশে দাঁড়ান। শিরদাঁড়া সোজা করে দাঁড়ান। আর সেই কারণে আমাদের দরজায় দরজায় প্রচার চলছে। আমাদের পোস্টার, ব্যানার, হোডিং লাগাতে দিচ্ছে না। ধমকি দিচ্ছে। কর্মীদের মারধর করছে'। 


তাঁর (Rudranil Ghosh)কথায়, 'আমরা প্রচার করতে গেলে প্রার্থী আসেন, স্থানীয় কর্মীরা তাঁকে আহ্বান জানিয়ে মানুষের দরজায় দরজায় নিয়ে যান। আমাকে ফুল মালা আমার দলের লোকেরা চাপায় না। ভবানীপুর অঞ্চলের বিভিন্ন ভাষাভাষি মানুষরা আমাকে আমন্ত্রণ জানাচ্ছেন, সেটাই মানতে পারছে না তৃণমূল'।  


তিনি (Rudranil Ghosh)অভিযোগ জানান, 'প্রশাসনের সাহায্য পাচ্ছি না। সাহায্য পেলে আজকে প্রচার ছেড়ে থানায় আসতে হত না'।