নিজস্ব প্রতিবেদন : না, শেষ সম্পর্কটাও টেকেনি সুস্মিতার। কিছুদিন আগেই মুম্বই মিরর সূত্রে খবর মেলে, গত ৬ মাস হল নাকি ঋত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্কটাও ভেঙে গেছে অভিনেত্রী সুস্মিতা সেনের। তবে কথায় বলে না সম্পর্ক নাকি নদীর মতো। শেষ হয়েও শেষ হয় না। সুস্মিতা-হৃত্বিতের ক্ষেত্রেও ঠিক তেমনটাই ঘটেছে। মুম্বই মিররের দাবি, সুস্মিতা ও হৃত্বিকের ঘনিষ্ঠ বন্ধু নাকি জানিয়েছে  গত ৬ মাস হল তাঁদের ৪ বছরের সম্পর্কটা ভেঙে গেছে ঠিকই তবে তাঁরা নিজেদের মধ্যে বন্ধুত্বটা বজায় রাখবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্র জানাচ্ছে, সুস্মিতা ও হৃত্বিক একসঙ্গে একটা বাড়িও কিনেছিলেন এবং শীঘ্রই বিয়ে করার পরিকল্পনা করেছিলেন তাঁরা। কোনও কারণে তাঁদের সেই সম্পর্ক ভেঙে যায়। তবে সম্পর্ক ভাঙলেও দুজনেই তাঁদের বন্ধুত্বটা নষ্ট করতে চান না বলেই জানা গেছে। এমনকী একসঙ্গে  বিভিন্ন অনুষ্ঠানে, পার্টিতে তাঁদের কোনও আপত্তি নেই। 


যদিও ব্যবসায়ী হৃত্বিক ভাসিনের সঙ্গে সম্পর্ক নিয়ে জনসমক্ষে কখনোই কিছু বলেননি প্রাক্তন মিস ইউনিভার্স। এমনকী গত মার্চে নিজের ইনস্টাগ্রামে নিজের 'সিঙ্গল' হওয়ার ব্যাখ্যা দিয়ে ছবিও পোস্ট করেছিলেন সুস্মিতা। লিখেছিলেন যে আগুনের সঙ্গে খেলতে পছন্দ করে, আমি এমন একজনের সঙ্গে দেখা করার অপেক্ষায় রয়েছি। তাই সুস্মিতা-হৃত্বিক ভাসিনের সম্পর্কটা ঠিক কী ছিল তা বোঝা বড় দায়!


 


 

 


A post shared by Sushmita Sen (@sushmitasen47) on


তবে শুধু হৃত্বিক ভাসিনই নয়। এর আগও রণদীপ হুদা, বিক্রম ভাট থেকে শুরু করে একাধিক সম্পর্কে জড়িয়েছেন সুস্মিতা। তাঁর বয়ফ্রেন্ডের লিস্টটা বেশ লম্বা। তবে কোনও সম্পর্কও বিয়ে অবধি গড়ায় নি। কিন্তু হৃত্বিক ভাসিনের সঙ্গে সুস্মিতার সম্পর্কের বিশেষত্বটা হল তাঁরা বন্ধুত্ব বজায় রাখতে চান। যা পুরনো সম্পর্কগুলোর ক্ষেত্র ঘটেনি। তাই ভেঙে যাওয়া সম্পর্ক কি জোড়ার সম্ভাবনা রয়েছে? কে বলতে পারে! আমরা শুধুই আশা করতে পারি তাই না কি?


আরও পড়ুন- মাঝ রাতে লুকিয়ে রণবীরের সঙ্গে ডিনার ডেটে দীপিকা