ওয়েব ডেস্ক: প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও প্রফেশনাল জীবন কীভাবে ধরে রাখতে হয় তা করে দেখিয়েছেন রণবীর কাপুর – দীপিকা পাডুকোন, এছাড়াও আরও অনেকে।সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তাঁরা প্রাক্তন প্রেমিক কিংবা প্রেমিকার সঙ্গে কাজ করেছেন। সেই পথে হেঁটেছিলেন বলিউড নায়িকা ঐশ্বর্য রাইও।প্রাক্তন প্রেমিক সলমন খানের সঙ্গে কাজ করায় তিনি সম্মতি জানিয়েছিলেন। সূত্রের খবর এমনটাই। কিন্তু সলমন কী বলেছিলেন উত্তরে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুনলে অবাক হবেন, পদ্মাবতী ছবির জন্য পরিচালক সঞ্জয়লীলা বনশালী প্রথমে মূখ্য চরিত্রে অভিনয়ের জন্য সলমন খান এবং ঐশ্বর্য রাইকে প্রস্তাব দিয়েছিলেন। আশ্চর্যজনকভাবে সেই প্রস্তাবে রাজী হয়ে যান ঐশ্বর্য রাই। মি ডে-তে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে যে, ঐশ্বর্য রাই একটি শর্তে পরিচালকের প্রস্তাবে রাজি হন। আর সেই শর্ত হল আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করতে হবে সলমন খানকে। কিন্তু ঐশ্বর্যর সেই শর্তে রাজি হননি ভাইজান।


সঞ্জয়লীলা বনশালীর পরিচালনায় ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঐশ্বর্য এবং সলমন। রুপোলি পর্দার সেই হিট জুটিকেই আবার পদ্মাবতী ছবিতে চাইছিলেন পরিচালক। কিন্তু যেহেতু ছবিতে পদ্মাবতী এবং আলাউদ্দিনের একসঙ্গে কোনও দৃশ্য নেই, তাই সেই প্রস্তাব ফিরিয়ে দেন সলমন খান। সূত্রের খবর এমনটাই।


প্রিন্স নরুলার সঙ্গে প্রেম করছেন যুবিকা? সত্যিটা নিজেই জানালেন


চমক! জানেন ৩ দিনে কত কোটির ব্যবসা করল আয়ুষ্মান-কৃতীর ‘বরেলি কি বরফি’?