নিজস্ব প্রতিবেদন : এখনকার খুদেদের ব্যাপারই আলাদা। এই বয়সে আমার এতটা বুদ্ধি ছিল না। সোমবার ইনস্টাগ্রামে মেয়ে জিভা ও রণবীর সিং-এর একটি কোলাজ পোস্ট করে এমনই মজার কথা জানালেন মহেন্দ্র সিং ধোনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



এক দিকে স্যুট পরিহিত রণবীর সিং। অন্যদিকে গোলাপি সোয়েটশার্ট পরা ছোট্ট জিভা। একটাই মিল দুজনের সঙ্গে হাল ফ্যাশানের ত্রিকোণ সানগ্লাস। আর সেই সানগ্লাসের পিছনেই লুকিয়ে মজার গল্প। সেই গল্পই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন মাহি। সোমবার ছবিটি পোস্ট করে তিনি লিখলেন, "রণবীরের ছবি দেখেই জিভার প্রশ্ন, উনি আমার সানগ্লাস পরে আছেন কেন?" ছবিতে রণবীরকে নিজের সাধের সানগ্লাসের মতোই একটি সানগ্লাস পরে থাকতে দেখে বেজায় দুশ্চিন্তায় পড়ে ছোট্ট জিভা। সঙ্গে সঙ্গে দোতলায় ছুট। রণবীর তার সানগ্লাসটাই নিয়ে যাননি তো? সানগ্লাসটা আছে কি না দেখে এসে তবেই শান্তি পেল জিভা। 


আরও পড়ুন: পাসওয়ার্ডের শ্যুটিংয়ে ৬০টি ইঁদুরের আঁচড় কামড় সহ্য করতে হয়েছিল রুক্মিণীকে, দেখুন ভিডিয়ো


পুরো ঘটনাতেই স্বাভাবিকভাবেই বেজায় মজা পেয়েছেন ক্যাপ্টেন কুল। সেই সঙ্গে এখনকার শিশুদের বুদ্ধি দেখেও বেশ মুগ্ধ তিনি। তিনি লিখলেন, "সাড়ে চার বছর বয়সে আমার যে এরকম সানগ্লাস আছে সেটা বোঝারই বোধ ছিল না আমার।" সব শেষে মাহি জানালেন, এর পরে রণবীরের সঙ্গে দেখা হলে নিশ্চয় জিভা বলবে যে আমার তোমার মতো সানগ্লাস আছে!


 



ধোনির পোস্ট করা ছবিটি ইনস্টাগ্রামে ২১ লাখেরও বেশি লাইক পেয়েছে। কমেন্টে হার্দিক পান্ডিয়া লিখলেন, "হাহা দারুণ!"