ওয়েব ডেস্ক: বলিউডে উচ্চশিক্ষিত অভিনেতা-অভিনেত্রীর সংখ্যা কম নেই। পরিণীতি চোপড়া থেকে রীচা চাড্ডা। আয়ুষ্মান খুরানা থেকে প্রীতি জিন্টা। টিনসেল টাউনে উচ্চশিক্ষিত নানা অভিনেতা-অভিনেত্রীর নাম শোনা যায়। কিন্তু মুদ্রার উল্টোপিঠোও আছে। আর সেই সংখ্যাটা নাকি নেহাত কম নয়। তবে উচ্চশিক্ষার কথাটা যেভাবে ফলাও করে প্রচার হয়, কম শিক্ষিতের ব্যাপারটা কেউ জানাতে চান না বলে এটা নিয়ে খুব একটা আলোচনা হয় না।


আরও পড়ুন- যে কারণের জন্য সানি লিওনকে প্রথমে মডেল হতে দেওয়া হয়নি


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বলিউডে কাজের চাপ খুব। তাই অনেক সময়ই চলতি ঘটনাপ্রবাহের কথা অনেকে বলিউড কলাকুশলীই জানেন না। এই যেমন করিশ্মা তান্না।


ছোটপর্দায় সাফল্যের পর বড় পর্দাতেও বেশ বড় নাম হওয়ার চেষ্টা করছেন করিশ্মা। সেই চেষ্টাতে বোধহয় শুধু নিজের কাজের বাইরে আর কোনও কিছুরই খবর রাখেন না ৩২ বছরের এই অভিনেত্রী। তাই বোধহয় সলমন খান যখন তাঁকে জিজ্ঞাসা করেছিলেন, ভারতের রাষ্ট্রপতির নাম কী?তার জবাবে করিশ্মা অনেক ভাবার পর কনফিডেন্টিলি বলেছিলেন, নরেন্দ্র মোদী। বুঝুন কাণ্ড।


হৃষিকেশ মুখার্জির গোলমাল সিনেমায় অমল পালেকারের গোঁফওয়ালা চরিত্রটার কথা মনে আছে। সেখানে উত্‍পল দত্তকে ইন্টারভিউতে অমল পালেকর বলেছিলেন, তিনি কমার্সের ছাত্র। তার বাইরে তিনি পেলে-কেও চেনেন না। জবাবে উত্‍পল দত্ত ভারী খুশি হয়েছিলেন। বলেছিলেন, ছেলেটা সত্যিই ফোকাসড। কারিশ্মাকে কী তাই বলতে হবে!