ব্যুরো: অভিনেত্রী বিতস্তার মৃত্যু ঘিরে ক্রমশ দানা বাঁধছে রহস্য। এবার পরিবারের তরফ থেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গড়ফা থানায় অভিযোগ দায়ের করা হল। ৩০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিস। (টলিউড অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, প্রেমে আঘাত থেকেই কী আত্মহত্যা? তদন্তে পুলিস)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


টালিগঞ্জের উঠতি প্রতিভা বিতস্তার মৃত্যু ঘিরে রহস্য দানা বাঁধছে। পুলিস সুত্রে আগেই খবর পাওয়া গিয়েছিল যে প্রেমে প্রতারিত হয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এবার পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হল। গড়ফা থানায় আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ জানান বিতস্তার পরিবার। ৩০৬ ধারায় মামলা রুজু করেছে পুলিস। এক বিবাহিত পুরুষের সঙ্গে বেশ কিছু বছর ধরে সম্পর্ক ছিল তাঁর! পেশায় আয়কর আধিকারিক। বিতস্তার মা-বাবা ডিভোর্সি। তিনি থাকতেন মায়ের সঙ্গেই। যাবতীয় খরচ চালাতেন প্রেমিক। সম্প্রতি তাঁদের সম্পর্কের অবনতি ঘটায় চরম হতাশায় ভুগছিলেন তিনি। এই ব্যক্তি সম্পর্ক থেকে বেরিয়ে আসলেও বিতস্তা সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাননি। তাই মৃত্যুর কয়েকদিন আগে থেকেই তাঁর ফেসবুক প্রোফাইলে আপডেট দিচ্ছিলেন তিনি, আর তাতেই স্পস্ট যে তিনি তাঁর প্রেমিকের সঙ্গে সুস্থ জীবন কাটাতে চেয়েছিলেন।



গতকাল ঘর থেকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁর মৃতদেহ। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার আগে তিনি ব্লেড দিয়ে হাতের শিরা কাটার চেষ্টাও করেছিলেন। কিন্তু এতেই সন্দেহের সুত্রপাত। একইসঙ্গে গলায় দড়ি দেওয়ার পাশাপাশি হাতের শিরা কাটা কি সম্ভব? পরিচালক দেবারতি গুপ্তের হাত ধরেই তার অভিনয় জীবনের হাতে খড়ি। প্রথম ছবিতে দেবশঙ্কর হালদারের বিপরীতেও বেশ স্বচ্ছন্দ ছিলেন তিনি। কিছুদিন আগেই বাঞ্ছা এল ফিরে ছবিতে অভিনয় করেছেন তিনি। বিতস্তার আকস্মিক মৃত্যুতে হতবাক সকলেই।