নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার মুম্বইতে রণবীর কাপুরের সঙ্গে বিয়ের জন্য আলিয়া ভাটের গয়না কাস্টমাইজ করা হয়। আলিয়া সব্যসাচীর ডিজাইন করা একটি অর্গানজা শাড়ি পরেন। তার সঙ্গে ছিল ডিজাইনারের বিখ্যাত হেরিটেজ জুয়েলারি কালেকশন। এগুলি তৈরি হয় আনকাট হীরে এবং সোনা দিয়ে। তার মঙ্গলসূত্র এবং কালিরে উভয়ের সঙ্গেই রয়েছে রণবীর কাপুরের যোগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তার মঙ্গলসূত্র এবং কালিরেকে রণবীরের সঙ্গে তার বন্ধন মাথায় রেখে কাস্টমাইজ করা হয়। 'ইনফিনিটি' অথবা ৮ সংখ্যাটি রণবীর এবং আলিয়া দুজনের জীবনেই বিশেষ প্রাধান্য পেয়েছে। তার বিয়ের বিভিন্ন সাজে এই ৮ নম্বরটিকে গুরুত্ব দেওয়া হয়েছে। 


ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে যে তার মঙ্গলসূত্র এবং কালিরে দুই জায়গাতেই ইনফিনিটি ডিজাইন রয়েছে। এছাড়াও কালিরেতে রয়েছে পাখি, মেঘ এবং তারা। এর মাধ্যমে কাপুর পরিবারের পঞ্জাবি সংস্কৃতিকে সম্মান জানানো হয়েছে। আলিয়া তার হিরের চুরির মাঝে পঞ্জাবি সংস্কৃতি মেনে চুড়া পরেছিলেন। 


আরও পড়ুন: গোলাপি বিকিনিতে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরালেন Urfi Javed


আলিয়া ভাট কালো এবং সোনার পুঁতি যুক্ত একটি হীরের মঙ্গলসূত্র পরেন। এই মঙ্গলসূত্রের পাশের দিকে একটি ৮ নম্বর পেন্ডান্ট রয়েছে। আলিয়া এবং রণবীরের মেহেন্দির সঙ্গেও ৮ সংখ্যা যোগ ছিল। আলিয়ার কালীরে এবং তার মঙ্গলসূত্রেরও ৮ সংখ্যাটির যোগ রয়েছে। ৮ হল রণবীরের লাকি সংখ্যা এবং এটি 'ইনফিনিটি'ও বোঝায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)