নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠতে শুরু করেছে বিভিন্ন প্রশ্ন। হাতে ছবি থাকা সত্ত্বেও কেন আত্মহত্যা করলেন বলিউডের এই তরুণ অভিনেতা, তা নিয়ে প্রশ্ন তুলছেন সাধারণ মানুষ থেকে সেলেবদের একাংশও। পাশাপাশি সুশান্তের মৃত্যু নিয়ে খান, জোহর কিংবা ভাট ক্যাম্প ঘনিষ্ঠরাও কোনও মন্তব্য করছেন না। তবে সুশান্তের মৃত্যু নিয়ে সরাসারি মুখ না খুললেও এবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন জারিন খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : সুশান্তের মৃত্যুর আগের ৬ মাসের ট্য়ুইট ডিলিট করে দেওয়া হয়?


নিজের সোশ্যাল হ্যান্ডেলে জারিন খান লেখেন, একজন জীবিত থাকাকালীন কেন তাঁর প্রশংসা করা হয় না? জীবিত থাকাকালীন কেন মানুষের ভাল কাজ নিয়ে করা হয় না আলোচনা? ভাল কাজ করা সত্ত্বেও কেন  তাঁকে দূরে ঠেলে দেওয়া হয়? কোনও মানুষের জীবন সম্পর্কে যখন কারও কোনও ধারনা থাকে না, তখন মৃত্যুর পর কেন তাঁকে নিয়ে বার বার আলোচনা করা হয়? একজন মানুষের মৃত্যুর পর কেন তাঁর সম্পর্কে বিভিন্ন ধরনের প্রশ্ন ওঠানো হয়? কেন এই পৃথিবী কোনও মানুষের সঙ্গে এমন ব্যবহার করে? সবই কি নাম,যশ, প্রতিপত্তির জন্য?


আরও পড়ুন  : স্বজনপোষণের জের! 'হাফ গার্লফ্রেন্ড'-এ সুশান্তকে সরিয়ে আসেন অর্জুন



সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে সরাসরি কোনও মন্তব্য না করলেও, এই প্রথম সলমন খানের ঘনিষ্ঠ কেউ বিষয়টি নিয়ে মুখ খুললেন। ফলে বলিউড অভিনেত্রী জারিন খানের ওই পোস্ট সামনে আসার পরপরই তা ভাইরাল হয়ে যায়।