নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায় CBI তদন্তের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই মামলার তদন্ত CBI -এর হাতে তুলেও দিয়েছে কেন্দ্র। তবে এই মামলায় যতক্ষণ না সুপ্রিম কোর্ট রায় দিচ্ছে, ততক্ষণ পুরোদমে তদন্ত শুরু করতে পারছে না CBI। এদিকে সুপ্রিম কোর্ট এখনও এই মামলার রায় দেয়নি। এই পরিস্থিতিতে কিছুটা হলেও মনমরা দেখাল সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিকে। শ্বেতার কথায়, ''যতক্ষণ না এই সুশান্ত বিচার পাচ্ছে আমরা শান্তিতে বাঁচতে পারব না।''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার একটি ভিডিয়ো বার্তায় শ্বেতা বলেন, ''আমি সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। সকলের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, সকলে একত্রিত হয়ে CBI তদন্তের জন্য আবেদন করুন। আমাদের সত্যিটা জানার অধিকার রয়েছে। সুশান্তে বিচার হওয়া দরকার। না হলে আমরা শান্তিতে জীবনযাপন করতে পারবো না। আমি সমস্ত হৃদয় দিয়ে আপনাদর কাছে প্রার্থনা করছি, সকলে মিলে CBI তদন্তের দাবি জানান।'' তাঁর এই ভিডিয়ো বার্তা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকেও ট্যাগ করেছেন শ্বেতা।


আরও পড়ুন-সুশান্তের মৃত্যুর আগে ও পরে 'AU'-কে ৪৪ বার ফোন রিয়ার, কে এই 'AU'?



প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর এই মামলায় প্রথম থেকেই সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা লোখান্ডে। তিনিও প্রাক্তন প্রেমিককে বিচার দিতে সুশান্তের পরিবারের সঙ্গে একযোগে লড়াই চালিয়ে যাচ্ছেন। শ্বেতা ও অঙ্কিতা দুজনকেই একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করতেও দেখা গিয়েছে।


আরও পড়ুন-নুসরত-নিখিল, শ্রাবন্তী থেকে কৌশানি, দেখুন তারকাদের বাড়ির জন্মাষ্টমী