নিজস্ব প্রতিবেদন : আর্থিক তছরুপের মামলায় অভিনেত্রী ইয়ামি গৌতমকে (Yami Gautam) ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ANI সূত্রে খবর, ২ জুলাই, শুক্রবার ইয়ামির কাছে ED-র তরফে সমন পাঠানো হয়েছে। জানা যাচ্ছে, ফরেন এক্সচেঞ্জ অ্যাক্ট বা FEMA লঙ্ঘনের অভিযোগ রয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। সে বিষয়েই ইয়ামিকে জিজ্ঞাসাবাদ করা হবে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশ কয়েকমাস ধরেই ED-র নজরদারিতে রয়েছেন ইয়ামি। অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা FEMA লঙ্ঘনের অভিযোগে তদন্ত করছেন ED-র জোন-২র আধিকারিকরা। এনিয়ে দ্বিতীয়বার এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে ইয়ামিকে ডেকে পাঠানো হল। জানা যাচ্ছে, ৭ জুলাই ইয়ামিকে জিজ্ঞাসাবাদ করা হবে। অভিযোগ, কর্তৃপক্ষকে না জানিয়েই বেসরকারি ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক বৈদেশিক আর্থিক লেনদেন করেছেন অভিনেত্রী। এই সন্দেহজনক লেনদেন নজরদারিতে আসার পরই ED- জানতে পারে  এরমধ্যে অভিনেত্রী ইয়ামি গৌতমের অ্যাকাউন্টও রয়েছে। আর এরপরই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়।


আরও পড়ুন-দুই ছেলের পর এবার মেয়ে, তৃতীয় সন্তানের মা হলেন Lisa Haydon


এদিকে ব্যক্তিগত জীবনে পরিচালক আদিত্য ধরের ( Aditya Dhar)-র সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী ইয়ামি গৌতম (Yami Gautam)। অভিনেত্রীর নিজের রাজ্য হিমাচল প্রদেশেই হয় বিয়ের অনুষ্ঠান। তবে বিয়ের ঠিক পরপরই নিজের পরবর্তী ছবি 'এ থার্সডে'-র শ্যুটিংও শুরু করেছেন অভিনেত্রী।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)