নিজস্ব প্রতিবেদন : রাজ চক্রবর্তী নয় এখন থেকে তাঁর প্রযোজনা সংস্থায় সমস্ত কাজকর্ম দেখাশোনা করবেন অন্যকেউ। আর, রবিবার সকালে রাজ নিজেই একথা জানিয়েছেন। অবাক হলেন তো? ভাবছেন রাজের অফিসে কে আবার দায়িত্বভার গ্রহণ করলেন? এ আর কেউ নয়, ছোট্ট যুবান! কি খবরটা পড়েই মজা পেলেন তো? রাজও যে নেহাতই মজা করে এমন পোস্ট করেছেন, তা সবাই-ই বেশ বুঝতে পারছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার, ছুটির দিন সকালে নিজের অফিসে ৪ মাসের ছোট্ট যুবানকে নিয়েই হাজির হয়েছিলেন রাজ। সেখানে নিজের চেয়ারে ছেলেকে বসিয়ে তাকে ক্যামেরাবন্দি করেন পরিচালক। ছবিতে দেখা যাচ্ছে, কোনও কিছুই না বুঝে ক্যামেরার দিকে হতচকিত হয়ে তাকিয়ে রয়েছে 'রাজশ্রী'র ছেলে। ছবিটি পোস্ট করে ক্যাপশানে রাজ লিখেছন, ''আমি অনেক স্বচ্ছন্দ ও স্বস্তি বোধ করছি। এখন থেকে ইনিই সমস্ত কিছুর যত্ন নেবেন।''


আরও পড়ুন-''করণ প্রতারণা করেছেন, মিথ্যা বলেছেন'', বিচ্ছেদের কথা মেনে নিয়ে বিস্ফোরক Anusha Dandekar



আরও পড়ুন-Alibaug-এ গোপনে ছুটি কাটাচ্ছেন Katrina-Vicky? ধরে ফেললেন নেটিজেনরা


প্রসঙ্গত, জন্মের পর থেকে রাজ-শুভশ্রীর কেউই ছেলেকে কখনওই সকলের চোখের আড়ালে রাখার চেষ্টা করেননি। জন্মের দিনই ছেলের প্রথম ছবি টুইটারে শেয়ার করে সকলের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন শুভশ্রী নিজেই। এখন প্রায় প্রতিদিনই রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায় দুজনেই ছোট্ট যুবানের নানান মুহূর্তের ছবি ও ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। 


প্রসঙ্গত, গত ১২ সেপ্টেম্বর সকালে মা হওয়ার সুখবর দেন রাজ। পরে ছেলের প্রথম ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।