নিজস্ব প্রতিবেদন: হাতে মাত্র আর ২ দিন, ২৮ জুলাই, আগামী রবিবার সম্প্রচারিত হতে চলেছে জি বাংলা সারেগামাপা -র ফাইনাল। আর এই সারেগামাপা-র ফাইনাল দেখার অপেক্ষায় রয়েছেন বহু দর্শক। কে হবেন জি বাংলা সারেগামাপা-র বিজেতা? তা জানতে দর্শকদের মধ্যে উৎসাহের অন্ত নেই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জি বাংলা সারেগামাপা-২০১৯ এর ফাইনাল রাউন্ডের মঞ্চে গান গাইতে দেখা যাবে অঙ্কিতা, নোবেল, স্নিগ্ধজিৎ, গৌরব ও প্রীতমকে। তবে এদের মধ্যে সেরার শিরোপা কার মাথায় উঠবে এখন সেটাই দেখার। তবে অঙ্কিতা, নোবেল, স্নিগ্ধজিৎ, গৌরব কিংবা প্রীতম সকলের ভক্তরাই চাইছেন যে তাঁদের পছন্দের প্রতিযোগীই জিতে নিক জি বাংলা সারেগামাপা ২০১৯ এর সেরার শিরোপা। 


আরও পড়ুন-আলিয়া ভাটের বাড়ির অন্দরমহল ঠিক কেমন? চলুন ঘুরে আসা যাক...



সারেগামাপা-র ফাইনাল রাউন্ড পর্যন্ত পৌঁছেছেন যে ৬ প্রতিযোগী, তাঁদের মধ্যে গৌরব ছাড়া কেউই কিন্তু কলকাতার বাসিন্দা নন, সকলেই এরাজ্যের বিভিন্ন জেলা থেকে উঠে এসেছেন। তবে নোবেল এসেছে প্রতিবেশী বাংলাদেশের ঢাকা শহর থেকে। আর সুমন, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিৎ ও প্রীতমের বাড়ি যথাক্রমে নদীয়া, উত্তর ২৪ পরগনা, কলকাতা, উত্তর দিনাজপুর ও নৈহাটি-তে।


প্রসঙ্গত, জি বাংলা সারেগামাপার ফাইনাল রাউন্ডের সম্প্রচার আগামী রবিবার হলেও এর শ্যুটিং কিন্তু অনেক আগেই হয়ে গিয়েছে। গত ২৯ জুন নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এই রিয়েলিটি শোয়ের ফাইনাল রাউন্ড। জি বাংলা সারেগামাপা-র সেরার মুকুট কার মাথায় উঠেছে তা জানার জন্য আগামী রবিবার পর্যন্ত অপেক্ষা করতেই হবে।


আরও পড়ুন-ইনস্টাগ্রামে ভারতের ধনীতম সেলিব্রেটি প্রিয়াঙ্কা ও বিরাট, প্রতি পোস্টে তাঁরা কত টাকা নেন জানেন?