জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  অনেকদিন পর আবারও TRP-তালিকায় বাজিমাত করল Zee বাংলার 'মিঠাই'। মুখে চওড়া হাসি ফুটল মোদক পরিবারের সদস্যদের। গত সপ্তাহে সামনে এসেছিল 'মিঠাই'-এর চটকদার প্রোমো। যেখানে দেখা গিয়েছিল 'উচ্ছেবাবু'কে বাঁচাতে গিয়ে গুলি লাগে 'মিঠাই'-এর। জখম মিঠাইকে কোলে তুলে নেন সিদ্ধার্থ। তারপর জীবন-মৃত্যুর লড়াইয়ে এগিয়েছে ধারাবাহিকের গল্প, আর তর তর করে উঠেছে 'মিঠাই'-এর টিআরপি। তারই সুবাদে ৮.৫ নম্বর নিয়ে TRP-র শীর্ষে উঠে এসেছে 'মিঠাই'। বর্তমানে এই ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মিঠাই, আর তাঁকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর সিদ্ধার্থ। চিকিৎসকরা জানিয়েছেন কোমায় চলে যেতে পারেন মিঠাই, তবে সিড নাছোড়বান্দা। চিকিৎসকদের অনুমতি নিয়ে ঠিক হয়েছে হাসপাতালেই তৈরি হবে মিষ্টি, আর তাতেই জ্ঞান ফিরতে পারে মিঠাই-এর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে গত সপ্তাহের তুলে কিছুটা পিছিয়ে ৮.০ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'। গত সপ্তাহে অবশ্য দিদি নম্বর ১ এবং 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার'-এর মহামিলন পর্বের দৌলতে দ্বিতীয় স্থান উঠে এসেছিল এই ধারাবাহিক। যৌথভাবে তিন নম্বর স্থান দখল করেছে 'গৌরী এলো' এবং 'গাঁটছড়া'। এদিকে গত সপ্তহের তুলনায় নম্বর কমেছে 'ধুলোকণা'র।  চলুন এক নজরে দেখে নেওয়া যাক টিআরপির নিরিখি বাংলা ধারাবাহিকের তালিকা।


আরও পড়ুন-'লক্ষ্মী ছেলে' ঠিক কতটা লক্ষ্মী? দেখুন...


প্রথম-মিঠাই (৮.৫)


দ্বিতীয়- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৮.০)


তৃতীয় - গৌরী এলো এবং গাঁটছড়া (৭.৯)


চতুর্থ- আলতা ফড়িং (৭.৭)


পঞ্চম- ধুলোকণা (৭.৫) 


ষষ্ঠ- মন ফাগুন, অনুরাগের ছোঁয়া (৬.৩)


সপ্তম- উমা (৬.২)


অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৬.০)


নবম- এক্কা দোক্কা (৫.৮)


দশম-খেলনা বাড়ি ( ৫.৬)


এদিকে বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপি পড়েছে 'মন ফাগুন'-এর। অন্যদিকে প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় সেরা দশে উঠে এসেছএ এক্কা দোক্কা ধারাবাহিক। সম্প্রতি শুরু হওয়া এই ধারাবাহিকে জুটি বেঁধেছেন সোনামণি সাহা এবং সপ্তর্ষি মৌলিক। এছাড়াও এই ধারাবাহিকে রয়েছে টলিপাড়ার একঝাঁক চেনা মুখ। এমবিবিএস ফাইনাল ইয়ারের দুই ছাত্রছাত্রী পোখরাজ এবং রাধিকার গল্প বলবে এই ধারাবাহিক। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)