Mithai​, মিঠাই, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  নেটপাড়ার আশঙ্কাই সত্যি হতে চলেছে। বেশকিছুদিন ধরে নেটপাড়ায় জল্পনা ছিল সন্তানের জন্ম হতে গিয়েই হয়ত মৃত্য়ু হবে মিঠাইরানির। নাহ, সন্তানের জন্ম দিতে গিয়ে মিঠাই-এর মৃত্যু হয়নি ঠিকই। তবে নেট নাগরিকদের মিঠাই মোদকের মৃত্যুর আশঙ্কা মোটেও ভুল নয়। কারণ, ইতিমধ্যেই 'মিঠাই'-এর নতুন প্রমো সামনে এসে গিয়েছে। আর তাতে নতুন রূপে দেখা যাচ্ছে মিঠাইরানিকে, আর তাতেই বেশ বোঝা যাচ্ছে নেটনাগরিকদের আশঙ্কাটাই ঘটতে চলেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই মুহূর্তে 'মিঠাই' ধারাবাহিকে দেখা যাচ্ছে 'সিধাই'-এর ছেলেকে নিয়ে খুশিতে মজে 'মোদক' পরিবার। এক এক করে পরিবারের সদস্যরা সদ্যোজাত সন্তানের জন্য রাত জাগার দায়িত্ব পালন করছেন। তারই মাঝে চলছে মিঠাই-সিদ্ধার্থের ছেলের অন্নপ্রাশনের প্রস্তুতি। তার পিসিরা নতুন জামাকাপড়, জিনিসপত্র কিনতে ব্যস্ত। মাঝে মধ্যে 'মনোহরা'র খুদে অতিথি আবার এমন কান্না জুড়ছেন, তাতে ব্যতিব্যস্ত হয়ে পড়ছে গোটা পরিবার। আপাতত হাসখুশিতেই কাড়ছে মোদকদের। 


আরও পড়ুন-ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, এখন কেমন আছেন?



তবে নাহ, এতটা হাসিখুশি হয়ত আর বেশিদিন কাটবে না। খুব শীঘ্রই মিঠাই মোদককে বিদায় দিতে চলেছে সিদ্ধার্থ ও তাঁর পরিবার। কারণ জি বাংলার নতুন প্রমোতে দেখা যাচ্ছে। 'মিঠাই' এর মালা পরানো ছবি দেওয়ালে টাঙানো। আর তাঁদের ছেলেকে সামলাতে নাজেহাল হচ্ছে বাবা সিদ্ধার্থ। ছোট্ট শাক্য তার চশমা ভেঙে দিয়েছে, আর তাই মিঠাইরানির ছবির কাছে গিয়ে অভিযোগ জানাতে দেখা গেলো সিদ্ধার্থকে। রেগে গিয়ে সিদ্ধার্থ শাক্যকে বলল তার নতুন টিউটর আসছে, সেও যদি ওকে সামলাতে না পারে, তাহলে তাকে বোর্ডিং স্কুলেই পাঠাবে সে। আর এরপরই কলিং বেলটা বেজে উঠল। দরজা খুলতেই যাকে দেখা গেল, সে মিঠাই। তবে তার লুক বদলে গিয়েছে। একেবারেই শাড়ি, সিঁদুর শাঁখাপলা ছেড়ে হাল ফ্যাশনের ফ্রক আর জিন্সের জ্যাকেটে দেখা গেল 'মিঠাই' অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুকে। সে বলছে, 'আমি মিঠাই, চলে এসেছি মনোহরাতে'। আর তাকে দেখেই হকচকিয়ে গিয়েছে সিধ।



আরও পড়ুন-'সম্পর্ক খারাপ হওয়ার থেকে কাজ না করাই ভালো'


আর এটা দেখার পরই নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া উঠে এসেছে। কিছু নেটিজেন মিঠাইকে মেরে ফেলে নতুন রূপে তাঁকে নিয়ে আসায় বেজায় বিরক্ত। কেউ লিখেছেন, 'ভালো সিরিয়াল কে নরমাল রাখতে পারে না।। একই দেখতে পাবলিক এরা পায় কোথা থেকে?' কেউ লিখেছেন, 'মিঠাই এর মৃত্যু না দেখিয়ে কি গল্প টা অন্য ভাবে করা যেতোনা?' কেউ আবার মজা করে লিখেছেন, 'মৃত্যুর পর সিরিয়ালে যদি হিরোইনের ডুপ্লিকেট না থাকে, তাহলে যমরাজের চাকরি থাকবে না গো।' কেউ আবার লিখেছেন, 'এটাকেও খড়কুটোর মতো না করলে চলছে না?' কেউ আবার বন্ধন ছবির গল্প চুরি করার অভিযোগ এনেছেন। তবে এসবেরই মাঝে কেউ কেউ ফের মিঠাই-সিধের খুনসুটি দেখার আশায় বুক বেঁধেছেন।



প্রসঙ্গত, 'মিঠাই' ধারাবাহিকের সম্প্রচারের টাইমও বদলে ফেলা হয়েছে। প্রমোতে জানানো হয়েছে, আগামী ১৪ নভেম্বর থেকে সন্ধে ৬টা সম্প্রচারিত হবে এই ধারাবাহিক।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)