নিজস্ব প্রতিবেদন:  রানি রাসমণি এবার আপনাদের সামনে হাজির হবে মহাকালির বেশে। ধরা দেবেন রুদ্র মূর্তিতে। সৌজন্যে, জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড। সেখানেই মহাকালি বেশে পারফর্ম করতে দেখা যাবে 'রাসমণি' দ্বিতিপ্রিয়াকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিছুদিন আগেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য তাঁকে পাঠানো নিমন্ত্রণ পত্র শেয়ার করেছিলেন দ্বিতিপ্রিয়া রায়। 



ইতিমধ্যে সোনার সংসারের মহলা শুরু হয়েছে। সেই মহলাতেই দ্বিতিপ্রিয়াকে মহাকালি বেশে দেখা গেল। পুরো দমে চলছে প্র্যাকটিস। রানি রাসমণির সেই মহাকালির বেশ কেমন? চলুন দেখি...



তবে শুধু রানিই নন, রাসমণির সঙ্গে থাকছেন তাঁর স্বামী রাজচন্দ্রও। সোনার সংসারের মহলাতে গিয়ে রানিকে গান গাওয়ার জন্য জোড়াজুড়িও শুরু করে দিল রাজচন্দ্র। রানি তো তাঁর অনুরোধে গান গাইলেন না, তবে রাজচন্দ্র নামে অভিনেতা নূর কিন্তু তাঁকে গান গেয়ে শোনালেন। বেস্ট জোড়ির নির্বাচিত করার জন্য ভোটও চাইলেন তাঁরা। মার্চ মাসে জি বাংলার পর্দায় দেখা যাবে এই সোনার সংসার অ্যাওযার্ড অনুষ্ঠান।



ইতিমধ্যেই জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের জন্য শুরু হয়েছে ভোটিং। যেখানে দর্শকরাই পারবেন তাঁদের প্রিয় অভিনেতা অভিনেত্রী এবং বেস্ট জোড়িকে বেছে নিতে। দেখুন আপনারা কীভাবে ভোট করতে পারবেন।



আরও পড়ুন- সিনেমা বানাতে জনতার দ্বারস্থ 'কিয়া অ্যান্ড কসমস' টিম