নিজস্ব প্রতিবেদন: ক্রমশ উন্নতি হচ্ছে রাজ্যের করোনাচিত্রের। টানা কমছে কোভিড (Covid) সংক্রমণ। গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত (West Bengal Covid Cases) হয়েছেন ৭ হাজার ২ জন। মৃতের সংখ্যা ১০৭। সুস্থতার হার ৯৬.৩৭%। সক্রিয় রোগীর সংখ্যাও রেকর্ড কমল। বর্তমানে সক্রিয় করোনা সংক্রমিত ৩৫ হাজার ৪৫৪ জন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 


স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রমিতের সংখ্যা ৭,০০২। গতকাল আক্রান্ত হয়েছিলেন ৭ হাজার ৬৮২ জন। গত ২৪ ঘণ্টায় ৭০ হাজার ৫৩ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ১১.০৯ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৬৪৫। ১ হাজার ৪৩৪ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ৩৬৫, ৪৩০ ও ৩৯০।



মৃতের শতাধিক হলেও আগের চেয়ে অনেকটাই কমেছে। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০৭ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ২৩ ও ৩৪। ৪ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৬ এবং ৩। 


গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৫ হাজার ৮৮২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৫.৩৭%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ৩৫ হাজার ৪৫৪ জন।


আরও পড়ুন- ৩২ প্রজাতির করোনা ভাইরাস তৈরি HIV+ মহিলার দেহে! নয়া ঝড়ের আশঙ্কায় কাঁপছে বিশ্ব