নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য কমল দৈনিক কোভিড সংক্রমণ (West Bengal Covid)। তবে এখনও পরিসংখ্যান ৮০০-র উপরেই। করোনায় মৃত্যু হয়েছে ১৩ জনের। বৃহস্পতিবারও উত্তর ২৪ পরগনায় করোনা আক্রান্ত শতাধিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, বৃহস্পতিবার সংক্রমিতের সংখ্যা ৮১২। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৮২৬ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪৮ হাজার ৮৬৯ জনের। সংক্রমণ হার ১.৬৬%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৭৯। গতকালের পর এ দিনও উত্তর ২৪ পরগনার দৈনিক সংক্রমণ শতাধিক। আক্রান্ত হয়েছেন ১১৪ জন। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৫৬, ৪৬ ও ৪৫। উত্তরের দার্জিলিং জেলায় ফের মাথাচাড়া দিচ্ছে সংক্রমণ। কোচবিহার, দার্জিলিং ও জলপাইগুড়ি-৩ জেলায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৪৩, ৭৮ ও ৩৯। পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরে আক্রান্ত হয়েছেন যথাক্রমে ৪২ ও ৫৪ জন। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ৭২১ জন।      
      


রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১৩ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন যথাক্রমে ১ ও ১ জন। নদিয়ায় ৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৮২৩ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১১%।


এ দিন রাজ্যে ৩ লক্ষের কাছাকাছি টিকাকরণ (Covid Vaccine) হয়েছে। টিকা দেওয়া হয়েছে ২ লক্ষ ৯৯ হাজার ৮০৫ জনকে। ২ লক্ষ ৩৯ হাজার ৮৯১ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ৫৯ হাজার ৯১৪ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ৩ কোটি ৮ লক্ষ ৬৬ হাজার ৪৭৮ জনের।