নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে রাজ্যে সামান্য বাড়ল কোভিড সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ৮০৬। মৃত্যু হয়েছে ৯ জনের। উত্তরবঙ্গের দার্জিলিং ও জলপাইগুড়ি জেলায় আশঙ্কা বাড়াচ্ছে করোনাভাইরাস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রবিবার সংক্রমিতের সংখ্যা ৮০৬। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৭৩০ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৫০ হাজার ৫৩ জনের। সংক্রমণ হার ১.৬১%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৫৫। ৮৭ জন আক্রান্ত হয়েছেন উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩৮,৪৩ ও ৪৯। গতকালের পর এ দিনও কলকাতা ও উত্তর ২৪ পরগনাকে ছাপিয়ে গিয়েছে দার্জিলিং। ওই জেলায় সংক্রামিত হয়েছেন ৮৯ জন। জলপাইগুড়ি জেলায় আক্রান্তের সংখ্যা ৬১। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১১ হাজার ৭৯৬ জন।


রবিবার কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৯ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে যথাক্রমে ১ ও ১ জনের। হুগলিতে ৩ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৮৯২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.০৪%।


রবিবার টিকা পেয়েছেন ৩ লক্ষ ৩৩ হাজার ৭৭০ জন। ২ লক্ষ ২০ হাজার ৭৭৪ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ১২ হাজার ৯৯৬ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ২ কোটি ৭২ লক্ষ ৭৭ হাজার ৪৯০ জনের।


আরও পড়ুন- চিন বাড়াবাড়ি করলেই জবাব, পাঠানো হল জঙ্গিদের 'যম' ১৫ হাজার ভারতীয় জওয়ান


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)