নিজস্ব প্রতিবেদন: অবাক কাণ্ড! সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে অবাক মা। দুধ বেরিয়ে আসছে বগল থেকে। সন্তানকে  দুধ খাওয়ানোর সময়  ব্যথা করছে বাহুমূল। ক্রমশ ফুলে উঠছে সেই অংশ। হাত দিতে  বাহুমূলে একটি মাংশপিণ্ড অনুভব করেন মা। সেই অংশ চাপ দিতেই বেরিয়ে আসে দুধ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ঘটনাটির বিবৃতি দেওয়ার সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন ওই মহিলা। জানা গিয়েছে, মহিলা  মিনেসোটা শহরের বাসিন্দা। টিকটকে শেয়ার করেছেন ভিডিওটি। 
টিকটকে  ওলিওপ (@ollieoooop) নামে পরিচিত মহিলা। 


তিনি বলেন, প্রথমে বুঝতে পারিনি। ব্যথা অনুভব হতেই চাপ দিই বাহুমূলে। তখনই দুধ বেরিয়ে আসে। কেন এমনটা হচ্ছে? সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন করেন তিনি। জানান ঘাবড়ে গিয়েছেন। অন্য কারর এমনটা হয় কিনা জানতে চান মহিলা। তিনি জানতে চান বাহুমূল পর্যন্ত বিস্তৃত থাকে ব্রেস্ট টিস্যু? তার ভিডিওতে অনেকেই জানান তাঁরা এই সমস্যার মুখোমুখি হয়েছিল। 


 



প্রসঙ্গত, এটি একেবারেই অস্বাভাবিক নয়। ভয় পাওয়ার কোনও কারণ নেই। অনেকেই বিষয়টিতে অবাক হয়ে যান। স্তন্যপায়ী টিস্যুগুলি কেবল স্তনেই পাওয়া যায় না। টেইন অফ স্পেন্স নামে একটি কাঠামো রয়েছে যা স্তনের বাইরে এবং বগলের মধ্যেও প্রসারিত থাকে। যেহেতু এটি স্তনে দুধ উত্পাদনকারী প্রধান টিস্যুগুলির সঙ্গে সংযুক্ত রয়েছে, তাই এই ঘটনা ঘটে।