নিজস্ব প্রতিবেদন: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তৃণমূল প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande)। সকালে তাঁর শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। সেখানে করোনা পরীক্ষা করা হয়েছে তাঁর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গতকাল, বুধবার কোভিড ভ্যাকসিনের (Covid Vaccine) প্রথম ডোজ নিয়েছিলেন মানিকতলার তৃণমূল প্রার্থী সাধন পাণ্ডে (Sadhan Pande)। সেখান থেকে বেরিয়ে ৩২ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি প্রচার সারেন। তার পর যান প্রয়াত শঙ্খ ঘোষের বাড়িতে। সন্ধেয় ১৫ নম্বর ওয়ার্ডে একটি মিছিলও করেন। আজ সকালে শুরু হয় তাঁর শ্বাসকষ্ট। নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। আগামী ২৯ এপ্রিল মানিকতলায় ভোটগ্রহণ।       
 
রাজ্যে এখনও পর্যন্ত কোভিডের জেরে মৃত্যু হয়েছে সংযুক্ত মোর্চার দুজন প্রার্থীর। গতকাল করোনা আক্রান্ত হন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী ও যাদবপুরে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী। কামারহাটির তৃণমূলের প্রার্থী মদন মিত্রের ধরা পড়েছে কোভিড নিউমোনিয়া। পঞ্চম দফা ভোটের দিন তাঁর শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছিল। এ দিন ভোরে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সীতারাম ইয়েচুরির বড় ছেলে আশিসের। 


আরও পড়ুন- West Bengal Election 2021: শীতলকুচি করার ইচ্ছে আছে? প্রতাপপুরে পুলিসের সামনে মাতব্বরি TMC নেতার