নিজস্ব প্রতিবেদন : দুটি বাইক ও গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হলেন আটজন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে পাটুলি মোড়ের কাছে। আহতদের মধ্যে দু'জনকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, দুটি মোটরবাইকে মোট চার জন ছিলেন। এর মধ্যে একটিতে ছিলেন দুই যুবক-যুবতী। পাটুলি ব্রিজ থেকে দুটি বাইকই গড়িয়ার দিকে যাচ্ছিল। অন্যদিকে মারুতি গাড়িটি যাচ্ছিল, গড়িয়া থেকে পাটুলি ফায়ার ব্রিগেডের দিকে। সেখানেই মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের তীব্রতা এতটাই ছিল যে, বাইক আরোহী এক যুবক ছিটকে গাড়ির সামনের কাঁচে গিয়ে পড়ে। মারুতিতে থাকা চার বয়স্ক আরোহীও আহত হয়েছেন এই ঘটনায়। আটজনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় পিয়ারলেস হাসপাতালে। পুলিসের প্রাথমিক অনুমান, মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক চালাচ্ছিলেন ওই চার জন। যার জেরে এই দুর্ঘটনা। তবে সবটাই তদন্ত করে দেখা হচ্ছে।


আরও পড়ুন- ঐত্রীর মৃত্যু অস্বাভাবিক, ময়নাতদন্তের রিপোর্টে ফাঁস আমরির চূড়ান্ত গাফিলতি


এদিকে, ফের বেহাল পথ নিরাপত্তার ছবি ধরা পড়ল রাতের কলকাতায়। শুক্রবার গভীররাতে গাড়িতে ধাক্কা লরির। ঘটনায় আহত হয়েছেন দু'জন। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ মেট্রো স্টেশনের কাছে।


জানা গেছে, যাত্রী নিয়ে টালিগঞ্জ থেকে ভবানীপুরের দিকে যাচ্ছিল ওই গাড়িটি। অভিযোগ, মহানায়ক উত্তম কুমার মেট্রো স্টেশনের কাছে আচমকা পিছন থেকে একটি লরি সজোরে ধাক্কা মারে গাড়িটিতে। তাতে স্বামী, স্ত্রীর সঙ্গে একটি শিশুও ছিল। দুর্ঘটনায় আহত হন দম্পতি। অল্পের জন্য রক্ষা পান চালক। ঘটনার পরই লরি চালককে গ্রেফতার করে পুলিস। জানা গিয়েছে, লরিটি গড়িয়া থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিল। মদ্যপ অবস্থায় গাড়ি চালানো হচ্ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিস।