নিজস্ব প্রতিবেদন : রবিবার দুপুরে ২টো মেয়ে ২টো বস্তা এনে ফেলে দিয়ে গিয়েছিল হাসপাতাল চত্বরে। তখন ঘুণাক্ষরেও কেউ টের পায়নি ওই বস্তার ভিতরে কী আছে! তারপর সেই কালো প্যাকেটের বস্তার ভিতর থেকেই উদ্ধার হল ১৬টি কুকুরছানার দেহ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খাবারে বিষ মিশিয়ে হত্যা করা হয়েছে ওই কুকুর ছানাগুলিকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, 'জোর করে সুন্দরী স্ত্রীর সঙ্গে বিকৃত যৌনসম্পর্ক করতাম', আদালতে কবুল স্বামীর


ঘড়ির কাঁটায় দুপুর তখন ১টা কিংবা সোয়া ১টা। প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানিয়েছেন, এমন সময় ২টি মেয়ে ২টি কালো রঙের প্যাকেটের বস্তা নিয়ে আসে। একজনের পরনে ছিল জিনস। আরেকটি পরে ছিল সালোয়ার-কামিজ। বস্তা দুটি নিয়ে এসে সুপারের অফিস সংলগ্ন চত্বরে ফেলে রেখে দিয়ে যায় তারা। এরপর বেশ কিছুক্ষণ সময় কেটে যায়।



সারি দিয়ে শোয়ানো কুকুরছানাদের প্রাণহীন দেহ


এক মহিলা জানিয়েছেন, তাঁরা লক্ষ্য করেন একটি মা কুকুর ওই বস্তা দুটোর পাশে ঠায় বসে আছে। দানা বাঁধে সন্দেহ। একটু এগোতেই তাঁরা দেখতে পান, বস্তার মধ্যে থেকে উঁকি দিচ্ছে কুকুরের মুখ। এরপরই বস্তা খোলার সিদ্ধান্ত নেন হাসপাতাল চত্বরে উপস্থিত জনতা। বস্তা খুলতেই চক্ষু থ হয়ে যায় তাঁদের। বস্তার মধ্যে থেকে একে একে উদ্ধার হয় ১৬টি কুকুরছানার দেহ।


আরও পড়ুন, বিয়ের আগেই কালো শালে মুখ ঢেকে আয়নার সামনে 'আত্মহত্যা' যাদবপুরের গবেষক ছাত্রীর



ছড়িয়ে পড়ে 'বিষ' খাবার


এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এনআরএস চত্বরে। বস্তার  মধ্যে থেকে উদ্ধার হয়েছে প্রচুর খাবারও। মনে করা হচ্ছে, খাবারে বিষ মিশিয়েই ওই কুকুরছানাগুলিকে হত্যা করা হয়েছে। একটি কুকুরছানাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে। সেই অসুস্থ কুকুরছানাটির চিকিত্সা চলছে।